কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিল্পকর্ম বিক্রির টাকায় মানুষের পাশে দাঁড়াবেন তাঁরা

কালের কণ্ঠ প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১১:০৪

দুই অঙ্গনের দুই শিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও আশনা হাবিব ভাবনা নিজেদের শিল্পকর্ম বিক্রি করে সেই টাকা বানভাসিদের কল্যাণে ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেত্রী ভাবনা ভালো ছবি আঁকেন। বুধবার নিজের আঁকা ২০টি ছবি বিক্রির ঘোষণা দিয়েছেন ‘ভয়ংকর সুন্দর’ ছবির অভিনেত্রী। প্রতিটির দাম ধরেছেন ১৫ হাজার টাকা।


সেদিনই দুটি ছবি বিক্রি হয়ে গেছে। এ সপ্তাহের মধ্যেই সব ছবি বিক্রি হয়ে যাবে, এমনটাই বিশ্বাস অভিনেত্রীর। ভাবনা বলেন, ‘আমার আঁকা শিল্পকর্ম নিয়ে প্রথম প্রদর্শনীর জন্য একটি সিরিজ তৈরির কাজে দিন-রাত পরিশ্রম করেছি। কিন্তু সিলেটের বন্যা পরিস্থিতি দেখে আমার শিল্পকর্ম বিক্রি করার পরিকল্পনা করেছি। এর থেকে যে অর্থ পাব তা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের কল্যাণে ব্যয় করব। আমি ব্যক্তিগতভাবে নগদ অর্থ সহায়তা করেছি। কিন্তু এই মুহূর্তে এটি যথেষ্ট বলে মনে হচ্ছে না। সবার কাছে আন্তরিক অনুরোধ, আসুন আমরা সবাই এগিয়ে আসি এবং আমাদের দেশকে, আমাদের মানুষকে সাহায্য করি। ’


ভাবনা তার আঁকা কিছু শিল্পকর্মের ছবি ফেসবুকে পোস্ট করেছেন। কারো পছন্দ হলে বিস্তারিত বলতে তাঁর ফেসবুকের ইনবক্সে মেসেজ করার আহ্বান জানিয়েছেন তিনি।


নিজের আঁকা ছবি বিক্রি করে ও গান গেয়ে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াবেন গায়ক অর্ণবও। ফেসবুকে এক ভিডিও বার্তায় ‘কাঠ গোলাপ’-এর গায়ক জানান, ২৭ জুন আলিয়ঁস ফ্রঁসেসে অর্ণব ও তাঁর বন্ধু-বান্ধবরা গাইবেন। সেই অনুষ্ঠান থেকে প্রাপ্ত অর্থ ও নিজের আঁকা ছবি বিক্রি করে যে টাকা পাবেন তা সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পুনর্বাসনের কাজে ব্যয় করা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও