কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গানটি গায়ে কাঁটা দিয়ে উঠবে, পাঁচ হাজার ভাগ নিশ্চিত ভাবনা

সমকাল প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৪

একে একে তিনটি সিনেমা ঝুলিতে জমা হচ্ছে ভাবনার। এরমধ্যে ‘দামপাড়া’ ও ‘যাপিত জীবন’ নামের দুটি সিনেমার শুটিং শেষ।  দশ দিনের শুটিং বাকি ‘পায়েল’ সিনেমার। এর শুটিং শেষ হলেই তিনটি ছবির মুক্তির অপেক্ষায় থাকতে হবে এই অভিনেত্রীকে। 



মজার বিষয় হচ্ছে, ভাবনা অভিনীত প্রথম সিনেমা ‘ভয়ংকর সুন্দর’ সিনেমায় প্লেব্যাক করেছিলেন কণ্ঠশিল্পী মমতাজ। তার দ্বিতীয় সিনেমা ‘দামপাড়া’তেও কণ্ঠ দিয়েছেন এই ফোক সম্রাজ্ঞী। সেই মমতাজই গাইলেন ভাবনা অভিনীত তৃতীয় সিনেমা ‘যাপিত জীবন’-এ।


সোমবার তাই ভাবনার সঙ্গে যোগাযোগ করে প্রথম প্রশ্নই রাখা হল, মমতাজ কী আপনার সিনেমার লাকি চার্ম? হাসি দিয়ে অভিনেত্রী বললেন, ‘বিষয়টি আসলে তেমন না। মমতাজ আপার সঙ্গে আমার দারুণ সম্পর্ক। আমার সিনেমায় যে গানগুলো থাকে সে গানের কোন একটা গান মমতাজ আপার কণ্ঠের সঙ্গেই যায়। এটা কাকতালীয়ও হতে পারে। তবে এটা নিঃসন্দেহে সত্যি মমতাজ আপার কণ্ঠের মত এমন কণ্ঠ দ্বিতীয়টি মেলা ভার।’



কথায় কথায় ভাবনা জানালেন, ‘যাপিত জীবন’ মমতাজ যে গানটি করেছেন সেটি দেশ ভাগের গল্পের উপর গাওয়া। গানটি রেকর্ড হওয়ার পর নিজেই একাধারে ১০-১২ বার শুনেছেন। এখনও গানটির কথা, সুর গায়কী থেকে বের হতে পারছেন না তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও