কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লাইভ চলছে, আগে বলবা না, বলেই নিজেকে সামলে নিলেন দীঘি, অবাক করলেন চঞ্চল

প্রথম আলো প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ২০:০৮

ভক্তদের সঙ্গে তারকাদের এমন আড্ডা দেওয়ার সুযোগ খুব একটা হয় না। রোববার সেই সুযোগ পেলেন ভক্তরা। সেই আড্ডায় চমকে দিলেন চঞ্চল চৌধুরী। আড্ডায় যুক্ত থাকা আশনা হাবীব ভাবনা হঠাৎ করে ক্যামেরা ধরলেন দীঘির দিকে। দীঘি তখনো জানেন না, এটা লাইভ। কিছু কথা বলে নিজেকে সামলে নিলেন দীঘি। তারপর? সেই আড্ডায় ঘটল মজার ঘটনা। আর এসবই ঘটল চরকির ‘ওভারট্রাম্প’–এর ট্রেলার মুক্তি উপলক্ষে ফেসবুকে লাইভে। চরকির ফেসবুক পেজ থেকে লাইভে অংশ নেন অভিনয়শিল্পীরা।


গত সপ্তাহে মুক্তি পেয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ওয়েব সিরিজ ‘ওভার ট্রাম্প’–এর পোস্টার। পোস্টারটি প্রকাশের পর থেকেই ভক্তদের নজর কাড়ে। সিরিজটি নিয়ে ভক্তদের আগ্রহ দেখে চরকি ঘোষণা দিয়েছিল, দর্শকদের সঙ্গে তারকাদের আড্ডার আয়োজন করবে। গতকাল রাতে চরকির ফেসবুক পেজ থেকে এই আড্ডায় প্রথম দিকে অংশ নেন সিরিজটির পরিচালক বাশার জর্জিস, অভিনয়শিল্পীদের মধ্যে এফ এস নাঈম, আশনা হাবীব ভাবনা, সামিরা খান মাহি, শরীফ সিরাজ ও চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি। এই আড্ডার একদমই শেষ মুহূর্তে হাজির হয়ে চমকে দেন চঞ্চল।


লাইভে একপর্যায়ে এফ এস নাঈমকে বলতে শোনা যায়, সবার জন্য বিশাল এক সারপ্রাইজ রয়েছে। কী সারপ্রাইজ থাকতে পারে, কেউ ভাবতে পারেননি। সবাই চুপ। এর মধ্যে নাঈমের সঙ্গে দেখা যায় চঞ্চল চৌধুরীকে। সবাই তাঁকে দেখে অবাক; কারণ, এই অভিনেতা এক দিন আগেই লিখেছেন, তিনি ভেনিসে। তাঁর এই লাইভে অংশ নেওয়ার কথা ছিল না। এই সময় ‘ওভারট্রাম্প’–এর পরিচালক বাশার জর্জিসের প্রশ্ন, ‘চঞ্চল, তুমি নাকি ভেনিসে?’ সেই উত্তরে কথার শুরুতেই চঞ্চল বলেন, ‘আমি আগে সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ, যেভাবে আমার ‘ওভারট্রাম্প’–এর প্রচারণায় থাকার কথা ছিল, সেভাবে থাকতে পারছি না। এর মধ্যে আমার অন্য একটি প্রজেক্টের শুটিং চলছে। সেটা শেষ করে আজই ইতালি থেকে (গতকাল) দেশে ফিরেছি। এখন আমরা প্রচারণা করব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও