কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সময়টা যখন ভাবনার

www.ajkerpatrika.com প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ১৫:১১

সময়টা বেশ ভালো যাচ্ছে আশনা হাবিব ভাবনার। একের পর এক সিনেমায় কাজ করছেন। বছর ফুরোনোর আগেই দিলেন নতুন আরও এক সিনেমার খবর। রায়হান খানের ‘এক্সকিউজ মি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই সিনেমা দিয়ে নির্মাতা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে রায়হান খানের।


‘এক্সকিউজ মি’ হবে ভাবনার পঞ্চম সিনেমা। এতে তাঁর বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে। এই সিনেমা দিয়েই প্রথমবার জুটি বাঁধছেন রোশান ও ভাবনা।


ভাবনা বললেন, ‘রায়হান খানের সঙ্গে যখন নাটকের কাজ করতাম, তখন থেকেই বলতেন, ভাবনা তোকে নিয়ে আমি সিনেমা বানাব। অবশেষে তাঁর প্রথম সিনেমায় কাজ করতে যাচ্ছি। এটা আমার জন্য অনেক সম্মানের। আমি কৃতজ্ঞ রায়হান খানের প্রতি, তিনি আমাকে বলেছেন এবং সেটা বলাতেই সীমাবদ্ধ থাকেননি। আর রোশানের সঙ্গে কাজ না হলেও আমাদের জানাশোনা রয়েছে। আশা করছি ভালো একটি কাজ হবে।’


নির্মাতা ও সহশিল্পী দুজনের সঙ্গেই চিত্রনায়ক রোশানের এটি প্রথম কাজ। নির্মাতা রায়হান খান বলেন, ‘শক্তিশালী গল্পের সিনেমা “এক্সকিউজ মি”। গল্পটি সুন্দরভাবে স্ক্রিনে উপস্থাপন করতে পারলেই সার্থক।’ নির্মাতা জানিয়েছেন, গল্পের কারণেই এতে রোশান ও ভাবনাকে নেওয়া হয়েছে। নতুন বছরে প্রথমভাগেই ‘এক্সকিউজ মি’ সিনেমার শুটিং শুরু হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও