কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পাশাপাশি আস্থাও অর্জন করেছে পুলিশ: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা টাইমস রাজারবাগ পুলিশ লাইনস প্রকাশিত: ১০ এপ্রিল ২০২২, ১৭:৩৪

জনবান্ধব পুলিশের যেই স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখতেন বাংলাদেশের পুলিশ সেই স্বপ্ন পূরণ করতে পেরেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


তিনি বলেছেন, বঙ্গবন্ধুর প্রত্যাশিত পুলিশ হওয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ ইতোমধ্যে জনগণের ভালোবাসা ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।


মুজিববর্ষ উপলক্ষে পুলিশের উদ্যোগে গৃহহীনদের গৃহ হস্তান্তর ও প্রতিটি থানায় নারী-শিশু, প্রতিবন্ধী ও বয়স্কদের জন্য সার্ভিস ডেস্ক উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।


রবিবার সকালে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সের অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গণভবন থেকে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে দেশে একজনও গৃহহীন থাকবে না বলে প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলেন। সেই লক্ষ্য পূরণে সরকার ভূমিহীন, গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ প্রকল্প গ্রহণ করে।’


‘প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে বাংলাদেশ পুলিশও প্রতিটি থানায় গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্প গ্রহণ করেছিল। এ প্রকল্পের আওতায় ৫১৯টি থানায় ৫২০টি বাড়ি নির্মাণ করা হয়েছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও