কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


২৫ ধরনের ফল খাইয়ে পদ্মা সেতুর উদ্বোধন তারিখ উদ্‌যাপন

এনআরবিসি ব্যাংক ভৈরব শাখার ক্যাশ কাউন্টারে অন্য দিনের চেয়ে আজ বুধবার দুপুরের পরিবেশটা ছিল ভিন্ন রকম। গ্রাহকেরা কাউন্টারে প্রবেশ করেই বাহারি ফলের সমাহার দেখে চমকে যান। পরে জানতে পারেন, গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ২৫ ধরনের ফল খাইয়ে পদ্মা সেতুর উদ্বোধন তারিখ উদ্‌যাপন করছে শাখাটি।

দিনব্যাপী গ্রাহকেরা এসেছেন এবং ফল খেয়ে পদ্মা সেতু নিয়ে তাঁদের অভিব্যক্তি প্রকাশ করেছেন। পদ্মা সেতুকে অর্থনৈতিক ও মানসিক সক্ষমতার মূর্ত অবয়ব ভেবে এমন আয়োজন করা হয়েছে।

ব্যাংকটির গ্রাহক মোশারফ হোসেন। বাহারি ফলের থালা হাতে তিনি বলেন, সত্যিই ভালো লাগার একটি আয়োজন এটি। বিশেষ একটি অর্জনকে সামনে রেখে ফল খাওয়ার মজাই আলাদা।

অপর গ্রাহক আতিক আহমেদ বলেন, ‘পদ্মা সেতু আমাদের অনুভূতির অংশ। গর্ব ও সক্ষমতা জানান দেওয়ার জায়গা। আমাদের উচিত নানা প্রক্রিয়ায় ইস্যুটি সামনে আনা। এনআরবিসি ব্যাংক সামনে আনল, তা-ও সৃজনশীল প্রক্রিয়ায়।’

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, রাষ্ট্রের সক্ষমতা বৃদ্ধির সঙ্গে অর্থনীতির সম্পর্ক নিবিড়। আর অর্থনীতির গতিপ্রবাহ বাড়ানোর অন্যতম মাধ্যম ব্যাংক। যেহেতু পদ্মা সেতু স্বদেশি টাকায় হয়েছে, সেই কারণে বিশেষ। বিশেষকে বিশেষভাবে স্মরণে রাখতে ভৈরব শাখা উদ্যোগটি গ্রাহক পর্যায়ে নিয়ে এসেছে। ভৈরব শাখার অধীনে বাজিতপুরের সরারচর, ব্রাহ্মণবাড়িয়া, আশুগঞ্জ, সরাইল, আখাউড়া ও ভৈরব বাজার উপশাখা রয়েছে। ছয়টি শাখায় একই রকম আয়োজন ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন