কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেরপুরে নদীতে ভাসছিল নারীর লাশ

সমকাল শেরপুর (বগুড়া) প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২০, ২০:০৭

বগুড়ার শেরপুরে বাঙালী নদী থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরের দিকে উপজেলার খানপুর ইউনিয়নের চৌবাড়িয়া গুচ্ছগ্রাম সংলগ্ন এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশটি বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে জানান, সকালের দিকে বাঙালী নদীর ওই স্থানে এক নারীর লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। এরপর থানায় সংবাদ দেয়া হলে লাশটি উদ্ধার করা হয়।

তিনি জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ৩৫ বছর। পরনে হলুদ প্রিন্টের সালোয়ার কামিজ ও বোরখা রয়েছে। ইতোমধ্যে লাশটিতে পচন ধরেছে।সম্ভবত ৭-১৪ দিন আগে পরিকল্পিতভাবে এই নারীকে হত্যা করা হয়। কারণ নিহত ওই নারীর পেটে ছুরিকাঘাতের দুইটি চিহৃ রয়েছে। এছাড়া দুই পা বাধা ও গলায় ওড়না পেঁচানো ছিল। অন্য কোথাও তাকে হত্যার পর লাশটি গুম করার জন্য বাঙালী নদীতে ফেলে দেয়া হতে পারে। নদীর উত্তর দিকের কোন জায়গা থেকে ভাসতে ভাসতে লাশটি এখানে এসে কচুরিপনার মধ্যে আটকে যায়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে থানায় সংবাদ দেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও