কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উচ্ছেদ করতে জোরপূর্বক বালু ফেলে পুকুর ভরাট!

সংবাদ প্রকাশিত: ২০ জুন ২০২০, ১৯:০৯

গৌরনদী পৌর এলাকার সুন্দরদী মহল্লার কানাই লাল চন্দর পরিবারকে পূর্ব পুরুষের সম্পত্তি থেকে উৎখাত করতে মরিয়া হয়ে উঠেছে উত্তর ধানডোবা গ্রামের হাসেম সিকদারের পুত্র মোক্তার সিকদার ।

ইতোমধ্যে তাদের বিরুদ্ধে হয়রানীমুলক মামলাও করা হয়েছে। কানাই লাল চন্দর ছেলে দীপক চন্দ (৪০) জানান, সুন্দরদী মৌজায় তাদের ভোগদখলীয় ৪৬ শতক সম্পত্তির মধ্যে মোক্তার সিকদার ২২ শতক সম্পত্তির ভূয়া দলিল তৈরি করে মালিকানা দাবি করে। ওই একই সম্পত্তি প্রথমে আরো এক ব্যক্তি ভূয়া দলিল করে মালিকানা দাবি করে আসছে। তিনি জানান, তাদের ভোগদখলীয় সম্পত্তিতে থাকা একটি পুকুর জোরপূর্বক দখল করার জন্য গত ১৩ জুন মোক্তার তার সহযোগিদের মাধ্যমে ড্রেজার দিয়ে বালু ভরাটের কাজ শুরু করে।

এসময় তিনি মোবাইল ফোনে মোক্তারের কাছে বিষয়টি জানতে চাওয়ায় তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি, প্রাণনাশসহ দেশত্যাগের হুমকি দেয়া হয়। পরে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। একইদিন স্থানীয় পৌর কাউন্সিলরের মাধ্যমে পৌর মেয়র বরাবর সম্পত্তি রক্ষার জন্য লিখিত আবেদন করা হয়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বালু ভরাটের কাজ বন্ধ করে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাবার পর পূনরায় ভরাটের কাজ শুরু করে।

পরে তিনি সহকারি পুলিশ সুপার ও জেলা পুলিশ সুপারকে অবহিত করেন। থানা পুলিশ ফের ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে আসে। অভিযুক্ত মোক্তার হোসেন বলেন, কারো সম্পত্তি দখল নয়। ক্রয় করা সম্পত্তিতে বালু ভরাটের কাজ শুরু করেছি।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার বলেন, দুই দফায় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দিয়েছে। হুমকির বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও