কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভয়ংকর এক ‘ক্রমিক ধর্ষক’

প্রথম আলো মোহাম্মদপুর থানা (ঢাকা) প্রকাশিত: ১৮ জুন ২০২৪, ১১:৪৮

অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী গত ১১ মে মোহাম্মদপুরের তাজমহল রোডের বাসা থেকে বন্ধুর সঙ্গে দেখা করতে যায় শ্যামলীতে। বন্ধুর সঙ্গে কথা বলে সে রিকশায় করে মোহাম্মদপুরের রিং রোডে এলে একটি কার গতি রোধ করে এবং ভয় দেখিয়ে তাকে গাড়িতে তুলে নেয় এক দুর্বৃত্ত। এরপর কিশোরীকে ওই গাড়ির ভেতরে ধর্ষণ করা হয়।


পরে ওই দুর্বৃত্ত কিশোরীর মাকে ফোন দিয়ে পাঁচ হাজার টাকা দাবি করে। টাকা না পেলে বড় ক্ষতি করবে বলে হুমকি দেয়। মা মেয়েকে উদ্ধারের জন্য তাৎক্ষণিকভাবে মুঠোফোনে দুই হাজার টাকা পাঠিয়ে দেন। টাকা পেয়ে মেয়েটিকে তাজমহল রোডে নামিয়ে দিয়ে চলে যায় ওই দুর্বৃত্ত।


এ ঘটনায় কিশোরীর মা ধর্ষণ মামলা করলে গত ১৭ মে সেই দুর্বৃত্তকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানার পুলিশ। এই দুর্বৃত্তের নাম নাজমুল হোসেন। নাজমুলের অপরাধ বৃত্তান্ত খুঁজতে গিয়ে মোহাম্মদপুর থানার পুলিশ জানতে পারে, এক যুগ আগেও দলবদ্ধ ধর্ষণের অপরাধে জড়িয়েছিলেন নাজমুল। তাঁর বিরুদ্ধে প্রথম ধর্ষণ মামলা হয় ২০১২ সালে। এক যুগের ব্যবধানে নাজমুলের বিরুদ্ধে ছয়টি মামলা হয়েছে। তিনটি ধর্ষণের মামলা। ধর্ষণ মামলায় জামিন পাওয়ার পর আবার নতুন অপরাধে জড়িয়ে পড়েন নাজমুল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও