কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাকিবেই পূর্ণ আস্থা বিসিবির

সমকাল প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২৩, ১২:৪৫

আওয়ামী লীগ থেকে মাগুরা-১ আসনে নির্বাচনের মনোনয়ন পাওয়ার পরই বিসিবি থেকে সাকিব আল হাসানের কাছে আন্তর্জাতিক ক্যারিয়ারের ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল। সাকিব ঝটপট জানিয়ে দেন, সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলেও জাতীয় দলে তিন সংস্করণে নিয়মিত খেলতে চান। 


সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের এক সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় দলে নিয়মিত খেলার বিষয়টি আরও পরিষ্কার করে দিয়েছেন বাঁহাতি এ অলরাউন্ডার। তিনি বলেছেন, নির্বাচিত হলে বৈশ্বিক ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবেন না। এ কারণে ভারতের আইপিএল বা পাকিস্তানের পিএসএলে নাম দেননি। শুধুই জাতীয় দলের হয়ে খেলার পরিকল্পনা তাঁর। সাকিবের এ সিদ্ধান্তে বিসিবি কর্মকর্তারাও খুশি। তাঁকে জাতীয় দলের তিন সংস্করণে নিয়মিত অধিনায়ক পাওয়ার ব্যাপারেও আশাবাদী তারা।


আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ দলের তিন সংস্করণের অধিনায়ক সাকিব। মুমিনুল হকের কাছ থেকে দ্বিতীয় দফায় টেস্টের নেতৃত্ব পেয়েছিলেন তিনি। টি২০ নেতৃত্বে ফেরেন ২০২২ সালের বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ দিয়ে। বাকি ছিল ওয়ানডে দলের নেতৃত্ব পাওয়া। তামিম ইকবাল অধিনায়কত্ব ছেড়ে দিলে এশিয়া কাপ থেকে সাকিবের কাঁধেই নেতৃত্ব তুলে দেয় বিসিবি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও