কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপি কি মেজর হাফিজের কথা শুনবে?

জাগো নিউজ ২৪ সৈয়দ ইশতিয়াক রেজা প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩, ১১:২১

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে নিয়ে অনেক জল্পনা কল্পনা। তথ্রমন্ত্রী ড. হাছান মাহমুদ আকস্মিকভাবে জানিয়েছেন, সাবেক মন্ত্রী মেজর (অব:) হাফিজের নেতৃত্বে নতুন এক বিএনপি হবে এবং সে দলটি নির্বাচনে আসবে। বিষযটি সেরকম নয় বলেই জানালেন মেজর হাফিজ। বুধবার ঢাকার বনানী এলাকায় এক সংবাদ সম্মেলনে জানান বিএনপিতে আছেন এবং এই দলের রাজনীতি থেকেই বিদায় নিতে চান। তবে মেজর হাফিজ মনে করেন, বিএনপির এই নির্বাচনে যাওয়া উচিত। তাদের তত্ত্বাবধায়ক বাদ দিয়ে বিকল্প খোঁজা উচিত।


বিএনপি কি মেজর হাফিজের এই কথাটা শুনবে? সেটা মনে হচ্ছে না। নির্বাচন বর্জনের ব্যাপারে বিএনপি অনঢ়। কিন্তু সরকারও অনঢ় নির্বাচন করতে। নির্বাচন কমিশনও মনে করছে তফসিল ঘোষণার ভালো পরিবেশ এখন বিরাজ করছে।


বুধবার নির্বাচন ভবনে নিজ দপ্তরে সাংবাদিকদের কমিশন সচিব মো. জাহাঙ্গীর আলম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যাসন্ন। সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচন আয়োজন করতে হবে। রেওয়াজ অনুযায়ী তফসিল ঘোষণার আগে নির্বাচন কমিশন রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সে হিসেবে বৃহস্পতিবার কমিশন রাষ্ট্রপতির সাথে দেখা করেছেনও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও