কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গায়েবের গুরু পরকীয়ার শুরু

বাংলা ট্রিবিউন আহসান কবির প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৬

আফ্রিকার কোনও এক দেশে একবার সরকারি এলান হলো এমন– যার তিনটি বাচ্চা হবে সরকার তাকে বিশ হাজার টাকা দেবে। জেরাল্ড সদ্য যমজ দুই সন্তানের বাবা হয়েছে। সে তার স্ত্রীকে বললো– আমার আগের বউয়ের কাছে আরেক বাচ্চা আছে। নিয়ে আসি? বউয়ের পারমিশন নিয়ে জেরাল্ড গিয়ে তার আগের বাচ্চাকে নিয়ে এলো। বাসায় ফিরে দেখলো তার দুই বাচ্চা গায়েব! বউয়ের কাছে জেরাল্ড জানতে চাইলো বাচ্চারা কোথায়? জেরাল্ডের বউ জানালো, যার বাচ্চা সে নিয়ে গেছে।


ছোটকালে দেখা এমন আরেকটা আলোড়িত ঘটনা দিয়ে ‘গায়েবি’ লেখাটার বীজ বপন করা যায়। ১৭ বছরের এক মেয়ে গর্ভবতী হয়ে পড়েছে। সবাই এটা জানতে উদগ্রীব কে এই অনাগত সন্তানের পিতা? থানা পুলিশ করা হলেও মেয়েটা মুখ খুলছিল না। এমন সময়ে আচমকা এক খবর নিয়ে হাজির হলেন মেয়ের মা। তিনি জানালেন এক গায়েবি জিন আসতো মেয়েটার কাছে। সম্ভবত সে-ই এই ঘটনা ঘটিয়েছে।


জীবনে জিন-পরীদের নিয়ে অনেক কেচ্ছা কাহিনি শুনেছি। গায়েবি জিনের কথা সেবার প্রথম শুনেছিলাম। দ্বিতীয়বার ‘গায়েবি’ শব্দটা পেয়েছিলাম পত্রিকার পাতায়। অনেক ফর্মে পেয়েছি এটা। যেমন-


গত শুক্রবারের মিছিলের সময়ে পুলিশের গুলিতে দুজন নিহত হওয়ার ঘটনায় গতকাল মিছিল শেষে গায়েবি জানাজার আয়োজন করে প্রধান বিরোধী দল। নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে এই জানাজায় অংশগ্রহণ করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও