কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


জানুয়ারিতে দেখিয়ে দেব সুষ্ঠু নির্বাচন কাকে বলে কতো প্রকার: মেয়র তাপস

আজ থেকে ঢাকা দখলের ঘোষণা দিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, আগামী জানুয়ারি মাসে দেখিয়ে দেবেন সুষ্ঠু নির্বাচন কাকে বলে কত প্রকার ও কী কী।

বিএনপির সমাবেশের পাল্টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ পাশের সড়কে আজ বুধবার দুপুরে আয়োজিত আওয়ামী লীগের শান্তি সমাবেশে একথা বলেছেন ফজলে নূর তাপস। আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি। সেখানে বক্তব্যে দলটির নেতারা প্রয়োজনে রক্ত দিয়ে হলেও ক্ষমতাসীন আওয়ামী লীগের অধীনে নির্বাচন প্রতিহত করার ঘোষণা দিয়েছেন।

পাল্টা সমাবেশে শেখ ফজলে নূর তাপস বলেছেন, ‘আজ থেকে ঢাকা দখলে রাখা হবে। আগামী জাতীয় নির্বাচনে বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরে যাবো।’ নির্বাচন নিয়ে নানা ‘ষড়যন্ত্র’ হচ্ছে দাবি করে তিনি বলেন, এসব ষড়যন্ত্র আওয়ামী লীগকে রুখতে পারবে না।

চলতি বছরের শেষে বা জানুয়ারিতে আগামী জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। এই নির্বাচন যেন সুষ্ঠু হয়, সে ব্যবস্থা নিতে যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নও আহ্বান জানিয়ে আসছে। বাংলাদেশে কেউ সুষ্ঠু নির্বাচনে বাধা দিলে তাদের ভিসা দেওয়া হবে না জানিয়ে সম্প্রতি নতুন ভিসা নীতি ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন