কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেষটায় সর্বস্ব উজাড় করে দিতে চায় বায়ার্ন

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৭ মে ২০২৩, ১৩:৩০

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে পেয়েছিলেন দায়িত্ব। তবে টমাস টুখেলের কোচিংয়ে উল্টো পথে হাঁটছে বায়ার্ন মিউনিখ। জার্মান কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পর বুন্ডেসলিগার লাগাম ছুটে গেছে হাত থেকে। শিরোপা ভাগ্য নিজেদের হাতে না থাকলেও শেষ রাউন্ডে সর্বস্ব উজাড় করে দিয়ে লড়ার প্রত্যয় জানালেন টুখেল।


গত মার্চে অনেকটা চমক দেখিয়ে ইউলিয়ান নাগেলসমানকে সরিয়ে টুখেলকে কোচ করে বায়ার্ন। ওই সময়ে বুন্ডেসলিগায় শিরোপা ধরে রাখার অভিযানে ভালো অবস্থায় ছিল দলটি। চ্যাম্পিয়ন্স লিগ ও জার্মান কাপে ছিল শেষ আটে।


তবে টুখেলের হাত ধরে ছন্দ ধরে রাখতে পারেনি বায়ার্ন। লিগে সবশেষ রাউন্ডে লাইপজিগের কাছে ৩-১ গোলে হেরে পয়েন্ট তালিকায় দুইয়ে নেমে যায় তারা। ২ পয়েন্টে এগিয়ে এখন শীর্ষে বরুশিয়া ডর্টমুন্ড।


এর আগে চ্যাম্পিয়ন্স লিগ ও জার্মান কাপে কোয়ার্টার-ফাইনাল থেকেই বিদায় নেয় বায়ার্ন। এখন অনিশ্চয়তায় ঝুলছে টানা ১১তম বারের মতো লিগ শিরোপা জয়ের সম্ভাবনা।


জার্মানির শীর্ষ লিগে শনিবার কোলনের বিপক্ষে খেলবে বায়ার্ন। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে টুখেল বললেন, অন্য দিকে না তাকিয়ে যেকোনো মূল্যে আগে নিজেদের ম্যাচ জিততে চান তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও