কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পহেলা বৈশাখে রাজধানীতে যেসব সড়ক বন্ধ

বাংলা নিউজ ২৪ ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৩, ১০:১৪

ঢাকা: বাংলা নতুন বছরের প্রথম দিন পহেলা বৈশাখ। এদিন সুষ্ঠু যানবাহন চলাচলের লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক রমনা বিভাগের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ ট্রাফিক ব্যবস্থা।


যান চলাচল বন্ধ যেসব সড়কে: ১. বাংলামোটর-হোটেল ইন্টারকন্টিনেন্টাল-শাহবাগ-টিএসসি-দোয়েল চত্বর ২. হোটেল ইন্টারকন্টিনেন্টাল-কাকরাইল-মৎস্য ভবন-কদম ফোয়ারা ৩. মৎস্য ভবন-শাহবাগ-কাঁটাবন ৪. শহীদ মিনার-টিএসসি ৫. নীলক্ষেত-টিএসসি রমনা পার্ক ও সোহরাওয়ার্দী উদ্যান কেন্দ্রিক যেসব পয়েন্টে ডাইভারশন ও রোড ব্লক বাংলামোটর ক্রসিং, পরীবাগ ক্রসিং, নৌ-বাহিনী ভর্তি তথ্য কেন্দ্র, শাহবাগ ক্রসিং, মগবাজার ক্রসিং, মিন্টো রোড ক্রসিং, অফিসার্স ক্লাব ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, দুদক গলি, শিল্পকলা একাডেমি গলি, কার্পেট গলি, মৎস্য ভবন ক্রসিং, সেগুনবাগিচা, কদম ফোয়ারা ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, শিববাড়ী ক্রসিং, ঢাবি মেডিকেল ক্রসিং, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং, নীলক্ষেত ক্রসিং, কাঁটাবন ক্রসিং, আজিজ সুপার মার্কেট গলি, বিসিএস প্রশাসন গ্যাপ, সাকুরা গলি, সবজি বাগান ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, সুগন্ধা ক্রসিং, ইউবিএল ক্রসিং, সরকারি কর্মচারী হাসপাতাল ক্রসিং ও শহীদুল্লাহ হল ক্রসিং।


অনুষ্ঠানে আসা ব্যক্তিদের যানবাহনের পার্কিংয়ের স্থান ১. নৌ-বাহিনী ভর্তি তথ্য কেন্দ্র থেকে হলি ফ্যামিলি হাসপাতাল পর্যন্ত ২. জিরো পয়েন্ট থেকে ইউবিএল আব্দুল গণি রোড ৩. মৎস্য ভবন থেকে সেগুনবাগিচা (আইনশৃঙ্খলা বাহিনীর গাড়ি) ৪. শিল্পকলা একাডেমি গলি (আইনশৃঙ্খলা বাহিনীর গাড়ি) ৫. সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব (ভিআইপি গাড়ি ও মিডিয়ার গাড়ি পার্কিং) ৬. কাঁটাবন থেকে নীলক্ষেত হয়ে পলাশী  ৭. দোয়েল চত্বর থেকে শহীদুল্লাহ হল পর্যন্ত এ দিন যানবাহন নিয়ন্ত্রণ ব্যবস্থা কার্যকর করার বিষয়ে এবং যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা, যানজট এড়ানো এবং জনসাধারণের যাতায়াত নির্বিঘ্ন ও নিরাপদ করার জন্য নগরবাসী, যানবাহন মালিক ও শ্রমিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও