কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চলচ্চিত্র পুরস্কার কাজের প্রতি আরও দায়িত্বশীল করেছে: মীর সাব্বির

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১২:৩৯

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন অনেক আগেই। অভিনয়ের পাশাপশি নির্মাতা ও নাট্যকার হিসেবেও বেশ পরিচিত তিনি। এবার ‘রাত জাগা ফুল’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য রাষ্ট্রীয় সম্মাননা ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১’-এ শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে যৌথভাবে পুরস্কার পেয়েছেন মীর সাব্বির। আরও পড়ুন: জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি আমার কাছে বড় চমক: শম্পা রেজা জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করে জাগো নিউজকে মীর সাব্বির বলেন, ‘রাত জাগা ফুল’ ছবির সঙ্গে আবেগ ভালোবাসার চ্যালেঞ্জ জড়িত।


আমার মতো একজন ক্ষুদ্র অভিনেতাকে চমৎকার প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত করার জন্য ধ্যনবাদ জানাই জুরি র্বোডকে। সেই সঙ্গে যারা ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১’-এ শ্রেষ্ঠ অভিনেতা হতে পারেননি তাদের জন্যও শুভ কামনা। সামনে তারা পাবেন এই প্রত্যাশা করি। আরও পড়ুন: জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘পদ্মাপুরাণ ‘ সিনেমার হ্যাটট্রিক মীর সাব্বির আরও বলেন, ‘রাত জাগা ফুল’ সিনেমাটি ২০১৮-১৯ সালের অর্থ বাজেটে সরকারি অনুদানে নির্মিতি হয়েছে।


এই পুরস্কার প্রাপ্তির মাধ্যমে আমার আগ্রহ আরও বেড়ে গেলো। চলচ্চিত্র পুরস্কার কাজের প্রতি আরও দায়িত্বশীল করেছে আমাকে। ভবিষ্যতে আমি যে কাজগুলো করবো তা আরও ভালোভাবে করবো, তার উৎসাহ দেবে এই পুরস্কার। সবার প্রতি ধন্যবাদ জানিয়ে সাব্বির বলেন, এই পুরস্কারে অংশীদার ‘রাত জাগা ফুল’ ছবির সব কলা-কুশলীর। তারা যদি আমার পাশে না থাকতো তাহলে এই পুরস্কার পেতাম না। সবাইকে অনেক ধন্যবাদ ও ভালোবাসা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও