কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আগুয়েরোর রেকর্ড ভাঙলেন হ্যারি কেইন

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২০ আগস্ট ২০২২, ২০:৫৩

আরও একবার টটেনহ্যাম হটস্পারের ত্রাতারূপে আবির্ভূত হলেন হ্যারি কেইন। তবে আগের সব বারের সঙ্গে এবারের পার্থক্য, এবারের গোলে দলকে তো জিতিয়েছেনই, গড়ে ফেলেছেন একটা রেকর্ডও। আর্জেন্টাইন কিংবদন্তি সার্জিও আগুয়েরোর রেকর্ডটা ভেঙে কেইন টটেনহ্যামকে এনে দিয়েছেন ১-০ গোলের দারুণ এক জয়। উলভারহ্যাম্পটনের বিপক্ষে এই জয়ের ফলে প্রিমিয়ার লিগের শীর্ষেও উঠে এসেছে স্পার্সরা।


আজ শনিবার নিজেদের মাঠ টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে প্রথমার্ধে স্বাগতিকরা ছিল বেশ বিবর্ণ। সফরকারীরা যেখানে শুরুর ৪৫ মিনিটে টটেনহ্যাম গোলমুখে নিয়েছে ১২টা শট, সেখানে কেইনদের ছিল মাত্র একটা শট। 


তবে বিরতির পরই সফরকারী উলভারহ্যাম্পটন দেখল অন্য এক টটেনহ্যামকে। গোল খুব বেশি হয়নি, ৬৪ মিনিটে হ্যারি কেইনের গোলটাই হলো সবেধন নীলমণি, তবে সেটাই টটেনহ্যামকে জয় পাইয়ে দেওয়ার জন্য যথেষ্ট ছিল। 


দ্বিতীয়ার্ধে টটেনহ্যাম যে গোল একটার বেশি পায়নি, এর জন্য ভাগ্যেরও দায় আছে কিছুটা। কেইন আর সনের দুটো শট যে রুখে দিয়েছিল ক্রসবার! তবে দলটির অপেক্ষা শেষ করেন কেইন, ইভান পেরিসিচের নেওয়া কর্নারে মাথা ছুঁইয়ে দলকে পাইয়ে দেন পরম আরাধ্য গোলের দেখা। সেই গোলটাই জিতিয়েছে অ্যান্তোনিও কন্তের দলকে, আর শেষ ১০ ম্যাচ ধরে প্রিমিয়ার লিগে জয়ের দেখা না পাওয়া উলভসদের অপেক্ষাটা বাড়ে আরও একটু।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও