কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইমরান খানের ক্ষমতায় টিকে থাকা নিয়ে শঙ্কা

এনটিভি পাকিস্তান প্রকাশিত: ১৮ মার্চ ২০২২, ১৩:৫৫

পাকিস্তানের ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) অন্তত ২৪ জন সাংসদ প্রকাশ্যে প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তাঁরা ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবে ভোট দেওয়ার ঘোষণা দিয়েছেন। এর ফলে ইমরান খানের ক্ষমতায় টিকা থাকা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।


পাকিস্তান সংসদের নিম্নকক্ষ জাতীয় পরিষদে বিরোধীদল গত সপ্তাহে এ অনাস্থা প্রস্তাব পেশ করে। দেশটির অর্থনীতি ও পররাষ্ট্রনীতির অব্যবস্থাপনার জন্য ইমরান খানকে দায়ী করে আসছে বিরোধীরা। সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।


প্রতিবেদনে বলা হয়, অসন্তুষ্ট পিটিআই-এর এই সাংসদেরা বর্তমানে সিন্ধু হাউসে অবস্থান করছেন। এ ভবন সিন্ধু প্রদেশ থেকে ইসলামাবাদে আসা গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের অবস্থান করার জন্য ব্যবহার করা হয়। সরকারি মন্ত্রীদের দ্বারা অপহরণের হুমকি থাকায় তাঁরা বর্তমানে সেই ভবনে অবস্থান করছেন বলে দাবি করেছেন।


সিন্ধু হাউসে অবস্থানরত পিটিআই-এর রাজা রিয়াজ নামের এক সাংসদ বলেছেন, ‘যাঁরা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবে ভোট দেওয়ার ঘোষণা দিয়েছেন, তাঁদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেওয়ার ব্যাপারে যদি আশ্বস্ত করা হয়, তাহলে আমরা এ ভবন থেকে ফিরে যাব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও