কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উপজেলার মূল সড়ক পরিণত হয়েছে মরণ ফাঁদে

কালের কণ্ঠ দেওয়ানগঞ্জ প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২, ১৩:৩২

ছোট-বড় গর্ত ,উঁচুনিচু  পথ। এরইমধ্যে চলছে যানবাহন। অটো- বাইক উল্টে অনেকে  আহতও হয়েছেন। জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার  সর্দারপাড়া থেকে বাহাদুরাবাদ ঝালোরচর  পর্যন্ত প্রায় ৩  কিলোমিটার সড়কের এই বেহাল দশা গত ৬ মাস ধরে।


উপজেলার প্রধান সড়ক এটি যেই সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। পার্শ্ববর্তী উপজেলা রাজিবপুর রৌমারী কুড়িগ্রাম থেকে মানুষ এই সড়ক দিয়ে চলাচল করে । উত্তর অঞ্চলের সাথে উপজেলা এবং জেলার যোগাযোগের একমাত্র সড়ক এটি ।


গত বছর বন্যার পর যখন এই সড়ক চলাচলের অনুপযোগী হয়ে যায়।  এই সড়ক দিয়ে  যখন হাটু সমান পানি জমে বড় বড় গর্ত হয়েছিল এই নিয়ে কালের কন্ঠে নিউজ প্রকাশ হয়। এরপর  তখনকার  ইউ এন ও  আব্দুল্লাহ বিন রশিদ   দুই লাখ টাকার ইটের খোয়া দিয়ে চলাচলের ব্যাবস্থা করে দিয়েছিলেন । এরপর বৃষ্টির পানি জমে বড় বড় যানবাহন চলাচলে খোয়া সরে গিয়ে গর্তের সৃষ্টি হয় । রাতের অন্ধকারে যানবাহনে চলাচল করা মারাত্মক ঝুঁকিপূর্ণ হয়ে গিয়েছে।  নতুন কোন যাত্রী এই পথে বাইক নিয়ে আসলে  দুর্ঘটনার শিকার হয়  ।  কোন রোগী নিয়ে দ্রুত হাসপাতালে যাওয়া সম্ভব হয়ে ওঠে না। ২০ মিনিটের রাস্তা অটোতে লাগে প্রায় ঘণ্টা খানেক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও