কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্তের হার ৩৫.৯৮ শতাংশ

ডেইলি স্টার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর প্রকাশিত: ২৫ জুলাই ২০২১, ১৪:২৪

সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট ৬১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এক হাজার ২২৩টি নমুনা পরীক্ষা করে ৪৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৫ দশমিক ৯৮ শতাংশ। আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেটের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানিয়েছেন। অধিদপ্তরের তথ্য অনুযায়ী, করোনায় মারা যাওয়া ১০ জনের মধ্যে ছয় জন সিলেটের বাসিন্দা। এ ছাড়া, মৌলভীবাজারের তিন জন ও একজনের বাড়ি সুনামগঞ্জে।


গত ২৪ ঘণ্টায় সিলেটের ৭৮০টি নমুনা পরীক্ষা করে ২৬৬ জন, সুনামগঞ্জের ২২১টি নমুনা পরীক্ষা করে ৭৮ জন, হবিগঞ্জের ১২০টি নমুনা পরীক্ষা করে ৬৩ জন ও মৌলভীবাজারের ১০২টি নমুনা পরীক্ষা করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে।


পরীক্ষা বিবেচনায় সিলেটে করোনা শনাক্তের হার ৩৪ দশমিক ১০ শতাংশ, সুনামগঞ্জের ৩৫ দশমিক ২৯ শতাংশ, হবিগঞ্জের ৫২ দশমিক ৫০ শতাংশ ও মৌলভীবাজারের ৩২ দশমিক ৩৫ শতাংশ। আজ সকাল পর্যন্ত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত ৩৮৫ জন রোগী ভর্তি ছিলেন। এর মধ্যে সিলেটের ২৬৮ জন, সুনামগঞ্জের ৪৬ জন, হবিগঞ্জের ৩৮ জন ও মৌলভীবাজারের ৩৩ জন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও