কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খালেদা জিয়ার বাসায় ৯ জন আক্রান্ত

বিডি নিউজ ২৪ খালেদা জিয়ার বাসভবন (ফিরোজা) প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১, ১৮:৪৬

গুলশানে খালেদা জিয়া যে বাড়িতে থাকছেন, সেই ‘ফিরোজায়’ তিনিসহ নয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার বিকালে বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর উপস্থিত সাংবাদিকদের একথা জানান তার ব্যক্তিগত চিকিৎসক মো. আল মামুন। তিনি বলেন, “ম্যাডামসহ মোট নয়জন আক্রান্ত।”


করোনা আক্রান্ত খালেদার অবস্থা স্থিতিশীল : ফখরুল


নানা জলঘোলা হওয়ার পর অবশেষে বিএনপির তরফ থেকেও দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। জানানো হয়েছে, খালেদার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল, তিনি ভালো আছেন। রোববার (১১ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।


খালেদা জিয়া করোনায় আক্রান্ত


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যার দিকে আইসিডিডিআর’বির পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছিলো। আজ রবিবার (১১ এপ্রিল) তার রিপোর্ট পজিটিভ আসে বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য অধিদপ্তর। স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক তথ্য কর্মকর্তা বলেন, খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়েছে।


তিন দিন আগে করোনা শনাক্ত হয় খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমার


বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়া নিয়ে ভিন্ন ভিন্ন বক্তব্য এসেছে। স্বাস্থ্য অধিদফতর ও মন্ত্রণালয় এ খবর ‘শতভাগ সত্য’ বলে জানালেও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এটি নাকচ করে দিয়েছেন। এমনকি খালেদা জিয়া পরীক্ষার জন্য নমুনাই দেননি বলে দাবি করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।


কোয়ারেন্টিন পরিবেশেই আছেন খালেদা জিয়া


বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। কোয়ারেন্টিন পরিবেশেই দিন কাটছে তার। গতকাল শনিবারও তার চেকআপ হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা আগের মতোই আছে। করোনার কারণে কারাগার থেকে বাসায় আসার পর থেকেই তিনি বিশেষ সতর্কতা অবলম্বন করে দিনযাপন করছেন।


খালেদা জিয়ার করোনার নমুনা দেওয়া নিয়ে যা জানালো বিএনপি


দেশে মহামারি করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় বাড়তি সতর্কতা হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছে বলে এমন একটি গুজব ছড়িয়েছে। তবে খালেদা জিয়া করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন এমন খবর সঠিক নয় বলে ইত্তেফাক অনলাইনকে নিশ্চিত করেছেন বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও