কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

বাংলাদেশের গণমাধ্যমের প্রতি মার্কিন রাষ্ট্রদূতের শ্রদ্ধা

প্রথম আলো মার্কিন দূতাবাস, ঢাকা প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২০, ২০:২৬

ঢাকায় মার্কিন রাষ্ট্রদূত আর্ল মিলার চলমান মহামারি মোকাবিলায় জনগণের কাছে সঠিক ও নির্ভুল জীবন রক্ষাকারী তথ্য যথাসময়ে পৌঁছে দেওয়া নিশ্চিত করতে অক্লান্ত পরিশ্রমের জন্য বাংলাদেশি সাংবাদিক ও গণমাধ্যমের প্রতি শ্রদ্ধা জানান।

গতকাল মঙ্গলবার বাংলাদেশের গণমাধ্যমের সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদের নেতাদের সঙ্গে এক ভার্চ্যুয়াল বৈঠকে গণমাধ্যমের প্রতি এ অনুভূতির কথা জানান মার্কিন রাষ্ট্রদূত। ঢাকায় মার্কিন দূতাবাস আজ বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

আর্ল মিলারের সঙ্গে সম্পাদক পরিষদের এই অনলাইন (ভার্চ্যুয়াল) বৈঠক বাংলাদেশে অবস্থিত বিদেশি কূটনৈতিক মিশন ও বাংলাদেশে কর্মরত অন্য উন্নয়ন সহযোগীদের সঙ্গে সম্পাদক পরিষদের সংলাপের নতুন উদ্যোগের অংশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্ক এবং বিস্তৃত পরিসরের দ্বিপক্ষীয় বিষয় নিয়ে আলোচনার জন্য মার্কিন রাষ্ট্রদূত সম্পাদক পরিষদের নেতাদের সঙ্গে আলোচনা করেন। আর্ল মিলার ২০২১ সালে বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদ্‌যাপনের প্রাক্কালে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের সম্পর্কের শক্তিশালী দিকগুলো তুলে ধরে দুই দেশের অংশীদারত্বের ইতিবাচক পথচলা আরও জোরদার ও বিস্তৃত হওয়ার বিষয়ে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও