কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আম পাড়াকে কেন্দ্র করে ঢাবির সাবেক ছাত্রলীগ নেতাকে ‘হত্যা’

এনটিভি প্রকাশিত: ১৮ জুন ২০২০, ২২:৩৫

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় আম পাড়াকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী ও জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী মোস্তফা রাজিবকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে তাঁর চাচাত ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।রাজিব গাড়াবাড়ি গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয়রা জানান, আজ দুপুরে আম পাড়াকে কেন্দ্র করে রাজিবের মায়ের সঙ্গে চাচাতো ভাই জিহাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি দিয়ে রাজিবের মাকে আঘাত করতে গেলে বাঁধা দেন রাজিব। এ সময় কিছু বুঝে ওঠার আগেই তাঁকে ছুরিকাঘাত করেন জিহাদ। এরপরই মাটিতে লুটিয়ে পড়েন রাজিব। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে মৃত্যু হয় তাঁর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশিদুল ইসলাম জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মারা যাওয়ায় সেখানেই রাজিবের ময়নাতদন্ত সম্পন্ন হবে। আইনি বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও