কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডাগআউটে বসেই কেঁদে ফেলেন হায়দরাবাদের প্রধান কোচ টম মুডি। ছবি: সংগৃহীত

হায়দরাবাদের বিদায়, কান্নায় ভেঙে পড়লেন সাকিবদের কোচ (ভিডিও)

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৭:৩৯
আপডেট: ০৯ মে ২০১৯, ১৭:৩৯

(প্রিয়.কম) হারলে ছিটকে পড়তে হবে টুর্নামেন্ট থেকে, জিতলে বেঁচে থাকবে ফাইনাল খেলার আশা। এমন কঠিন সমীকরণ সামনে রেখে এলিমিনেটরে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। কঠিন সমীকরণের এই ম্যাচে শেষ হাসি হেসেছে দিল্লি। শেষ ওভারের রোমাঞ্চে হায়দরাবাদকে ২ উইকেটে হারিয়েছে তারা।

দিল্লির বিপক্ষে এই হারে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর থেকে ছিটকে পড়তে হয়েছে হায়দরাবাদকে। টুর্নামেন্ট থেকে দলের বিদায়ে নিজেকে ধরে রাখতে পারেননি হায়দরাবাদের কোচ টম মুডি। ডাগআউটে বসে কান্নায় ভেঙে পড়েন অস্ট্রেলিয়ান এই কোচ। এ সময় চশমা খুলে রুমাল দিয়ে চোখ মুছতে দেখা যায় তাকে।

এর আগে ৮ মে বিশাখাপত্তনমে রাজাশেখর রেড্ডি স্টেডিয়ামে দিল্লির মুখোমুখি হয় হায়দরাবাদ। এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে ১৬২ রানের লড়াকু পুঁজি দাঁড় করায় হায়দরাবাদ। এরপর রশিদ খানের বোলিং নৈপুণ্যে ম্যাচ জয়ের সম্ভাবনাও জাগিয়েছিল কেন উইলিয়ামসনের দল। ৪ ওভারে মাত্র ১৫ রানে ২ উইকেট তুলে নেন হায়দরাবাদের এই আফগান স্পিনার।

রশিদ খানের এমন বোলিং নৈপুণ্যের পরও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি হায়দরাবাদ। ২১ বলে ২টি চার ও ৫টি ছক্কায় ৪৯ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান দিল্লির উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত। এরপর শেষ ওভারের পঞ্চম বলে বাউন্ডারি হাঁকিয়ে দিল্লির জয় নিশ্চিত করেন কিমো পল।

আগামী ১০ মে টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে যারা জিতবে, তারা ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী