কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: সংগৃহীত

রাজার মুকুট পেলেন ফাইরুজ লাবিবা

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ০৮:৪০
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ০৮:৪০

(প্রিয়.কম) দেশের পাঁচ হাজার প্রতিযোগীকে টপকে চ্যানেল আই ‘গানের রাজা’ হলেন খুলনার ফাইরুজ লাবিবা। পুরস্কার হিসেবে সে পেয়েছে পাঁচ লাখ টাকা।

প্রথম রানার্সআপ হয়ে তিন লাখ টাকা পেয়েছেন নেত্রকোনার শফিকুল ইসলাম এবং দ্বিতীয় রানার্সআপ হয়ে দুই লাখ টাকা জিতে নিয়েছেন ময়মনসিংহের সিঁথি সরকার।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৯ এপ্রিল, শুক্রবার সন্ধ্যায় গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। রাত ৯ টা ৪৫ মিনিটে সেখান বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তাপ্রধান শাইখ সিরাজ, পরিচালক মুকিত মজুমদার বাবু, এসইআই’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগির, সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূরসহ দেশের সংগীতাঙ্গগনের অনেকেই।

আসরের বাড়তি চমক ছিল চিত্র তারকাদের পরিবেশনা। বিজয়ীদের নাম ঘোষণার আগে জনপ্রিয় গানে পারফর্ম করেন পূর্ণিমা, রোশান, পরীমণি। কোরিওগ্রাফি করেন তানজীল আলম ও ইভান শাহরিয়ার সোহাগ।

এ ছাড়া প্রতিযোগীদের সঙ্গে গান পরিবেশন করেন এস আই টুটুল, তপন চৌধুরী, আগুন, ডলি সায়ন্তনি, তপু।

চূড়ান্ত পর্বে অতিথি বিচারক ছিলেন উপমহাদেশের জনপ্রিয় সংগীত তারকা কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। তার সঙ্গে ছিলেন নিয়মিত আসরের বিচারক ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল।

‘গানের রাজা’ অনুষ্ঠানটির পরিচালনা করেন তাহের শিপন। ঢাকাসহ দেশের সাতটি বিভাগে অডিশনের মাধ্যমে প্রাথমিক প্রতিযোগী নির্বাচন শুরু হয় গত বছর নভেম্বর থেকে।

সবগুলো বিভাগ থেকে সেরা ৫০ জন ‘গানের রাজা’ নিয়ে ১৮ ডিসেম্বর থেকে চ্যানেল আইতে প্রচারে শুরু হয় মেগা অডিশন।

প্রিয় বিনোদন/রুহুল