কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: ওয়েডিং ডায়েরি

পহেলা বৈশাখে ভারত থেকে স্ত্রীর জন্য কী উপহার পাঠালেন সাকিব

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ০৯:৩৭
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ০৯:৩৭

(প্রিয়.কম) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর খেলতে ভারতে অবস্থান করছেন সাকিব আল হাসান। অন্যদিকে তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বৈশাখের প্রথম দিনটা কেটেছে বাংলাদেশেই।

১৪২৬ বঙ্গাব্দের প্রথম দিন। অথচ হাজার কিলোমিটারের দূরত্ব। স্বাভাবিকভাবেই মন খারাপ ছিল শিশিরের। তবে ভারতে অবস্থান করা সাকিবের একটা কাণ্ডে ঠিকই হাসি ফুটলো শিশিরের মুখে!

কেননা বৈশাখের উপহার হিসেবে স্ত্রীর জন্য ভারত থেকে সাকিব পাঠিয়েছেন ঐতিহ্যবাহী একটি বৈশাখী শাড়ি; যা বিশেষভাবে বিশেষায়িত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিবের এমন উপহারের কথা জানিয়েছেন শিশির নিজেই। ওই শাড়ির একটি ছবিও পোস্ট করেছেন সাকিবপত্নী।

ক্যাপশনে লেখা ছিল, ‘ঐতিহ্যবাহী বৈশাখী শাড়ি কিন্তু এটা আমার কাছে আরও বিশেষ কারণ বিশেষ একজন মানুষ এটা অর্ডার করেছে ও কাস্টমাইজড করেছে। আমার মুখে হাসি ফোটাতে ভারতে বসে এই কাণ্ড করেছে আমার স্বামী।’

দল সানরাইজার্স হায়দরাবাদ ইতোমধ্যে খেলেছে ৭টি ম্যাচ। তবে সাকিব মাঠে নেমেছেন মাত্র একটিতে। তাও প্রথম ম্যাচে মাঠে নেমে দলকে জেতাতে পারেননি তিনি। তার বোলিং থেকেই প্রতিপক্ষ বের করে নিয়ে যায় জয়। তারকা ও প্রতিভাবান বিদেশিতে ঠাসা হায়দরাবাদের একাদশে সাকিব ব্রাত্যই থেকে যাচ্ছেন।

প্রিয় খেলা/আশরাফ