কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শরীর বাইরে থাকলেও নিজের ব্যাটকে পপিং ক্রিজে রাখেন ওয়ার্নার। ছবি: সংগৃহীত

অশ্বিনের ম্যানকাড থেকে বাঁচতে ওয়ার্নারের বাড়তি সতর্কতা (ভিডিও)

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১৫:১৫
আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ১৫:১৫

(প্রিয়.কম) শুরু হতে না হতেই নানা বিতর্ক ঘিরে ধরেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল)। প্রথম ম্যাচেই সমালোচনা হয়েছে উইকেট নিয়ে। সেটার সুরাহা হওয়ার আগেই কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন ঘটান ম্যানকাডিং কাণ্ড। যে বিতর্ক এখনো শেষ হয়নি। এরই মধ্যে অশ্বিনকে নতুন করে আলোচনায় নিয়ে এসেছেন ডেভিড ওয়ার্নার।

সোমবার নিজেদের ষষ্ঠ ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামে সানরাইজার্স হায়দরাবাদ। মোহালিতে ম্যাচ চলাকালে অশ্বিনের বোলিংয়ের সময় বাড়তি সতর্কতা অবলম্বন করতে দেখা যায় ওয়ার্নারকে। নন-স্ট্রাইকে থাকার সময় ম্যানকাড আউট না হতে সর্বোচ্চ চেষ্টা করেন হায়দরাবাদের এই অস্ট্রেলিয়ান ওপেনার।

এদিন মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন আইএস বিন্দ্রা স্টেডিয়ামে টস জিতে আগে হায়দরাবাদকে ব্যাটিংয়ে পাঠান কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন। হায়দরাবাদের ইনিংসের সপ্তম ওভারে বল হাতে আক্রমণে আসেন অশ্বিন।

অশ্বিনের ওভারের শুরু থেকে ম্যানডড না হতে সতর্ক ছিলেন নন-স্ট্রাইকিং প্রান্তে থাকা ওয়ার্নার। শরীর বাইরে থাকলেও ব্যাট পপিং ক্রিজের মধ্যে রাখেন বাঁহাতি এই ওপেনার। কখনো শরীরের পুরো অংশ দাগের মধ্যে রাখেন তিনি। অশ্বিনের বিপক্ষে এমন সতর্কতা অবলম্বন করলেও মুজিব উর রহমানের বোলিংয়ের সময় স্বাভাবিক ছিলেন ওয়ার্নার।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী