কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আসল নামে নকল ওষুধ বিক্রিই তাদের কাজ

চ্যানেল আই প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৩

বিভিন্ন অখ্যাত ফার্মেসির মাধ্যমে মার্কেটিং করে নকল ওষুধগুলো নাম মূল্যে বিক্রি করে নিম্ন আয়ের মানুষদের প্রতারিত করে আসছিল একটি চক্র।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

এই সম্পর্কিত আমাদের আরও ৩ টি সংবাদ আছে

নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ প্রতারক গ্রেফতার

বাংলা ট্রিবিউন ৫ বছর, ৩ মাস আগে

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন কোম্পানির নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তারা হলো, আ. সোবহান, মোহাম্মদ নাঈমুর রহমান তুষার, রিয়াজুল ইসলাম মৃদুল, নারগিছ বেগম ও মোহাম্মদ ওয়াহিদ। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।...

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

রাজধানীতে নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ প্রতারক আটক

বাংলা নিউজ ২৪ ৫ বছর, ৩ মাস আগে

ঢাকা:  রাজধানীর যাত্রাবাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন কোম্পানির নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের একটি দল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

রাজধানীতে নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার ৫

মানবজমিন ৫ বছর, ৩ মাস আগে

রাজধানীর যাত্রাবাড়ী থেকে বিভিন্ন কোম্পানির নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের একটি দল বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। আজ দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক  সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, আবদুস সোবহান, নাঈমুর রহমান তুষার, রিয়াজুল ইসলাম মৃদুল, নারগিছ বেগম ও ওয়াহিদ। সংবাদ সম্মেলনে ডিএমপির অ্যাডিশনাল পুলিশ কমিশনার (এডিসি-ডিবি) আবদুল বাতেন জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে নকল ওষুধ তৈরি করে আসছিল। বিভিন্ন অখ্যাত ফার্মেসির মাধ্যমে মার্কেটিং করে নকল ওষুধগুলো বেঁচে জনসাধারণকে প্রতারিত করে আসছিল।সংবাদ সম্মেলনে জানানো হয়, অভিযানে একটি বহুজাতিক ওষুধ কোম্পানির ৩০০ পিস নকল ইনসুলিন, ৮৪ হাজার পিস নকল সেক্স পাওয়ার ক্যাপসুল, ১০ মিলিগ্রামের ৬৫ পিস অ্যাক্ট্রাপিডসহ বিভিন্ন প্রকার ওষুধ সামগ্রী জব্দ করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

আরও