কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাশমিকার সৌন্দর্যের রহস্য লুকিয়ে আছে এই ৫ প্রসাধনীতে

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৮ জুন ২০২৪, ১২:৫৮

বলিউডে আগে হাতেখড়ি হলেও ‘অ্যানিম্যাল’ সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা কয়েকগুণ বেড়ে যায় রাশমিকা মান্দানার। তার অভিনয় যেমন আলাদা করে নজর কেড়েছে, তেমনি তার ত্বকের সৌন্দর্যও চোখ টেনেছে দর্শকের। আর তাই তার ভক্তদের কৌতূহল, কীভাবে ত্বকের যত্ন নেন রাশমিকা? 


৫ প্রসাধনী রাশমিকার মেকআপ ব্যাগে থাকেই, নায়িকার সৌন্দর্যের রহস্য লুকিয়ে আছে সেগুলোতেই। তা কী কী চলুন জেনে নিই—


ক্লিনজার


রাশমিকার রূপচর্চার প্রথম ধাপে রয়েছে ক্লিনজিং। ত্বক ভেতর থেকে পরিষ্কার না রাখলে যেকোনো সমস্যা খুব দ্রুত হানা দেয়। সেই ঝুঁকি এড়াতে ক্লিনজার ব্যবহার করেন তিনি। তা ছাড়া স্বাস্থ্যকর ত্বকের জন্য ক্লিনজারের গুরুত্ব অপরিসীম।


সিরাম


শুধু চুলে নয়, ত্বকের চাই সিরামের স্পর্শ। আর তাই রাশমিকা প্রতিদিন ত্বকে ব্যবহার করেন সিরাম। এই প্রসাধন ত্বক ভেতর থেকে সজীব এবং সতেজ করে তোলে। ত্বকে বলিরেখা পড়তে দেয় না। ত্বক নরম এবং কোমল রাখে।


সানস্ক্রিন


প্রখর রোদ থাকুক কিংবা মেঘলা দিন, সানস্ক্রিন ব্যবহার করতে ভোলেন না রাশমিকা। বেশি এসপিএফ যুক্ত সানস্ক্রিন সূর্যরশ্মির হাত থেকে রক্ষা করে ত্বক। অকালবার্ধক্যের ঝুঁকিও কমায়।


ময়েশ্চারাইজার


শুটিং থেকে ফিরে মেকআপ মোছার পর ময়েশ্চারাইজার মাখেন রাশমিকা। কিংবা শুধু ময়েশ্চারাইজার মেখেও বাইরে বেরিয়ে যান। ময়েশ্চারাইজার ত্বক ভেতর থেকে আর্দ্র রাখতে সাহায্য করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও