কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভালোবেসে কতজন কত কী কথা যে বলে...

প্রথম আলো প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৪, ০৯:৩১

বছরের শুরুতে নতুন গান প্রকাশ করলেন গায়ক ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার। ‘অবশেষে’ শিরোনামের গানটি শিল্পীর নিজের ইউটিউব প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে। আগামী মাসে আসছে ব্যান্ডদল দলছুটের অ্যালবাম ‘সঞ্জীব’। নতুন গান, অ্যালবামসহ অন্যান্য প্রসঙ্গে গতকাল শুক্রবার সন্ধ্যায় তাঁর সঙ্গে কথা বলল বিনোদন।


‘অবশেষে’ গানটির সঙ্গে ‘ঘাসফড়িং কয়্যার’ও যুক্ত আছে। এই ভাবনা কীভাবে এল?


বাপ্পা মজুমদার: কয়্যারের ব্যবহার কিন্তু গানে আমরা আগেও করেছি, তবে এভাবে করিনি। এমনিতে ‘ঘাসফড়িং কয়্যার’কে আমার খুব ভালো লাগে। তাদের ভয়েসিংয়ের মধ্যে একধরনের নতুনত্ব আছে। মাঝখানে একবার এই দলের আরমীনের (আরমীন মুসা) সঙ্গে কথা হচ্ছিল, তখন তাকে আমার ভাবনাটা বলার পর আগ্রহী হলো। এর পরিপ্রেক্ষিতে আসলে এই গান করা। নতুন একটা ডাইমেনশন আসবে ভেবেছিলাম, তাই এমনটি করা। প্রকাশের পর সবার কাছ থেকে ফিডব্যাক পেয়ে তেমনটি লাগল।


নতুন নতুন গান বানাচ্ছেন। কয়েকটি গান তৈরিও আছে। নতুন বছরের প্রথম গানটি ‘অবশেষে’ হোক, কী কারণে মনে হলো?


বাপ্পা মজুমদার: (হাসি)... ‘অবশেষে’ দিয়ে নতুন বছর শুরু করার নির্দিষ্ট কোনো কারণ নেই। আসলেই কোনো কারণ নেই। বেসিক্যালি এর আগে আমার নিজেরই একটা গান ছিল, ‘কি করি’ শিরোনামে। এখন আসলে ‘কি করি টু’ করতে চাইনি। সে কারণে আমি শাহান কবন্ধকে বললাম, গানটা যেহেতু তোর লেখা, এটার অন্য একটা থিম চিন্তা কর। ফরগেট অ্যাবাউট কী করি। পরে শাহান বলল, এটার টাইটেল তাই ‘অবশেষে’ দিই। আমিও বললাম ঠিক আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও