কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অ্যানিমেলে একাধিক চুম্বন রাশমিকাকে, যা ভেবে ‘ভয়’ পেয়েছিলেন রণবীর

ঢাকা পোষ্ট প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ০৮:৪৫

ডিসেম্বরের শুরুতেই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুরের দ্বিতীয় ছবি ‘অ্যানিমেল’। গত বছর মুক্তি পেয়েছিল ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। এ ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর। সেখানে শ্রদ্ধার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল রণবীরকে। অন্তরঙ্গ দৃশ্য দেখা যাবে অ্যানিমেলেও। ছবিতে রাশমিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি কিছুটা ভয়ই পেয়েছিলেন রণবীর!


সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘অ্যানিমেল’ ছবিতে কাজ করতে গিয়ে নাকি অভিনেতা হিসেবে বেশ ভয় পেয়েছিলেন তিনি। তার পেছনে কারণ কি পর্দায় রাশমিকার সঙ্গে তার সমীকরণ? 


রণবীর বলেন, ‘এর আগে আমি কখনো ‘অ্যানিমেল’র মতো ছবিতে কাজ করিনি। এত দিন আমি যে চরিত্রে অভিনয় করেছি, সবই মোটামুটি ভালো চরিত্র। সেই চরিত্রে ধূসর দিক খুব কমই ছিল। তবে ‘অ্যানিমেল’ তেমন নয়। আমি যেকোনো গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করার আগে আলিয়ার সঙ্গে কথা বলতাম। যে আমি যেভাবে চরিত্রটা ভাবছি, সেটা আদৌ ঠিক রাস্তায় যাচ্ছে না। আলিয়াকে একজন শিল্পী হিসেবে আমি ভীষণ সম্মান করি। ওর ভাবনাচিন্তাকে শ্রদ্ধা করি। আমি ‘অ্যানিমেল’-এ কাজ করতে গিয়ে অভিনেতা হিসেবে ভয় পেলেও আলিয়া প্রতি মুহূর্তে আমাকে সাহস জুগিয়ে গিয়েছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও