কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘ইবরাহিম সাহেব জামায়াতের কপালেও চুমু খেতেন’

জাগো নিউজ ২৪ আন্দালিব রহমান পার্থ প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩, ১৫:১৫

জাগো নিউজ: চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আপনার পর্যবেক্ষণ কী?


আন্দালিব রহমান পার্থ: আমরা আমাদের কাজ করছি। আমরা আগেই বলেছি, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না, হয় না, জনগণ ভোট দিতে পারে না। এখন আওয়ামী লীগ তো নির্বাচন করতে চাইবে। আমার বিশ্বাস জনগণ এবার ভোটকেন্দ্রে না গিয়ে জবাব দেবে। আওয়ামী লীগের আশা পূরণ হবে না। সাধারণ মানুষ ভোটে যাবে না, অংশগ্রহণ করবে না।


জাগো নিউজ: চলমান সরকারবিরোধী আন্দোলন আপনি কীভাবে দেখছেন?


আন্দালিব রহমান পার্থ: আন্দোলন চলছে চলবে। এখানে এখন বিদেশিদেরও বড় একটা ভূমিকা আছে। আমি শিওর বিদেশিরাও একটা সময় তাদের চাপ প্রয়োগ করবে।


জাগো নিউজ: চলমান আন্দোলনে জনগণের সমর্থন কেমন দেখছেন?


আন্দালিব রহমান পার্থ: হরতাল-অবরোধে দূরপাল্লার বাস চলছে না। সরকারের বিরুদ্ধে জনগণের ইন্টারনাল সমর্থন আছে। জিনিসপত্রের দাম বেশি, জনগণ ভোট দিতে পারে না। সেক্ষেত্রে সব সময় জনগণের নৈতিক সমর্থন সরকারবিরোধী আন্দোলনে থাকেই।


জাগো নিউজ: চলমান আন্দোলনে কি কাঙ্ক্ষিত দাবি আদায় হবে?


আন্দালিব রহমান পার্থ: দাবি আদায় এটাতো বিষয় না, আন্দোলন তো আন্দোলনই। আন্দোলন কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাবে কি না সেটা সময় বলে দেবে। কিন্তু আন্দোলন যেটা সেটা করে যেতে হবে।


জাগো নিউজ: সামনের দিনের রাজনৈতিক পরিস্থিতি কেমন দেখছেন?


আন্দালিব রহমান পার্থ: সামনের দিনের রাজনীতি পরিস্থিতি অনেক ঘোলাটে। কী হবে বলা মুশকিল। অন্য সরকারের চেয়ে এ সরকার একটু অন্যরকম। বিরোধী দলের ওপর দমন-নির্যাতনের এমন প্রেক্ষাপট জনগণ আগে দেখেনি। আমার মনে হয় এ সরকার ভিন্ন ধরনের। তবে সময় বলে দেবে সামনে কী হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও