কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জন্মদিনটা দেশের বাইরে কাটাব

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২৩, ১১:৫৫

আজ উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও সুরকার রুনা লায়লার জন্মদিন। ৭০ পেরিয়ে ৭১-এ পা রাখছেন তিনি। জন্মদিন উদ্‌যাপন এবং সমসাময়িক প্রসঙ্গে রুনা লায়লার সঙ্গে কথা বলেছেন এম এস রানা


৭০ পেরিয়ে ৭১-এ পা দিলেন। কী করছেন এবার জন্মদিনে?


রুনা লায়লা: জন্মদিনে তো বিশেষ কোনো আয়োজন করি না। পরিবারের মানুষেরাই আমাকে সারপ্রাইজ দেওয়ার চেষ্টা করে। বিশেষ করে আলমগীর প্রতিবছর কোনো না কোনো সারপ্রাইজ দেন। এবারও নিশ্চয়ই সারপ্রাইজ দেবেন। তবে, এবার জন্মদিনটা আমি ও আলমগীর দেশের বাইরে কলকাতায় কাটাব। ১৬ নভেম্বর থেকে আমরা কলকাতায় থাকব। কোনো পার্টি নয়, নিজেদের মতো করেই সময় কাটাব।


দেশে থাকবেন না বলেই কি ১০ নভেম্বর জন্মদিনের অনুষ্ঠান করলেন?


রুনা লায়লা: হ্যাঁ। গত বছর মাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিংয়ের আয়োজনে অভি মঈনুদ্দিন আমার জন্মোৎসবের আয়োজন করেছিল। এই প্রজন্মের শিল্পীরা আমার গাওয়া গান গেয়ে আমাকে অভিনন্দন জানিয়েছিল। এবারও অভি আমার জন্মদিন উদ্‌যাপন করল। দেশে থাকব না বলে আগেই ১০ নভেম্বর গুলশানের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠান করা হয়েছিল। সেখানে এই প্রজন্মের গায়ক-গায়িকা, অভিনেতা, উপস্থাপকসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।


প্রতিবছর জন্মদিনে চ্যানেল আইয়ের অনুষ্ঠানে অংশ নেন। এবার তাহলে যাওয়া হচ্ছে না?


রুনা লায়লা: কী করে যাব? আমি তো থাকছি না। তবে, চ্যানেল আই আগেই আমাকে নিয়ে একটি বিশেষ অনুষ্ঠান তৈরি করেছে। ‘আজ রুনা লায়লার জন্মদিন’ শিরোনামে অনুষ্ঠানটি প্রচার করা হবে ১৭ নভেম্বর বিকেল ৪টা ২০ মিনিটে। অনন্যা রুমার প্রযোজনায় তৈরি হয়েছে অনুষ্ঠানটি।


সাধারণত জন্মদিনে কী করা হয়?


রুনা লায়লা: বিশেষ এই দিনটিতে সবাই আমাকে মনে করেন, শুভেচ্ছা জানান। খুব ভালো লাগে। বিশেষত সোশ্যাল মিডিয়ায় নানাজন নানা কথা লেখেন। সেসব মন দিয়ে পড়ি। নিজের সম্পর্কে জানি। জন্মদিন এলে আম্মা-আব্বার কথা খুব মনে পড়ে। মনে পড়ে আমার বোন দীনা লায়লার কথা। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাদের ভালো রাখেন, সুস্থ রাখেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও