কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে মারধর করে আবার আলোচনায় ‘প্রলয় গ্যাং’

প্রথম আলো প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩, ১৫:৪৬

আবার আলোচনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থীর অপরাধ চক্র ‘প্রলয় গ্যাং’। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে মারধর-ছিনতাইয়ের অভিযোগে এই গ্যাংয়ের কয়েক সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।


৯ নভেম্বর রাজধানীর শাহবাগ থানায় মামলাটি হয়। মামলায় পাঁচ আসামির নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া ৮ থেকে ১০ জনকে করা হয়েছে অজ্ঞাতপরিচয় আসামি।


মামলার বাদী রেহেনা আক্তার। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক। তিনি মামলায় অভিযোগ করেছেন, ৮ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘প্রলয় গ্যাংয়ের’ কয়েকজন সদস্যের হাতে মারধরসহ ছিনতাইয়ের শিকার হয়েছেন তাঁর বেসরকারি বিশ্ববিদ্যালয়পড়ুয়া ছেলে মীর আলভী আরসালান।


মামলার ১ নম্বর আসামি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ছাত্র তবারক মিয়া। নাম উল্লেখ থাকা অন্য আসামিরা হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের মুরসালিন ফাইয়াজ, সাকিব ও জুবায়ের এবং স্যার এ এফ রহমান হলের জোবায়ের ইবনে হুমায়ুন।


প্রায় সাড়ে সাত মাস আগে প্রলয় গ্যাংয়ের সদস্যদের হাতে মারধরের শিকার হয়েছিলেন সহপাঠী হুমায়ুন। এই ঘটনার পর প্রলয় গ্যাংয়ের নানা কর্মকাণ্ড নিয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও