কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মির্জা ফখরুলের আল্টিমেটাম, নজরদারি বাড়িয়েছে আইনশৃঙ্খলা বাহিনী

বাংলা ট্রিবিউন ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪১

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে তার চিকিৎসার সুযোগের দাবি জানিয়ে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (২৪ সেপ্টেম্বর) দেওয়া তার এই আল্টিমেটামকে কেন্দ্র করে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা বিষয়টিকে ‘পলিটিক্যাল স্ট্যান্টবাজি’ বলে দাবি করেছেন।


তবে এই আল্টিমেটামকে কেন্দ্র করে কেউ যেন কোনও ধরনের নাশকতামূলক, কিংবা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়াতে না পারে, সে ব্যাপারে অগ্রিম গোয়েন্দা তথ্য সংগ্রহ করা হচ্ছে। বাড়ানো হয়েছে নজরদারি। পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।


ডিএমপি সূত্র বলছে, রাজনৈতিক কোনও আল্টিমেটামকে কেন্দ্র করে, কিংবা রাজনৈতিক কোনও বিষয়কে সামনে রেখে কেউ যদি কোনও ধরনের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করে, তবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি নজরদারিতে রাখা হয়েছে। এমনকি পুলিশ বাহিনীকে উসকে দিয়ে কেউ যেন ফায়দা নিতে না পারে, সে বিষয়েও মাঠ পর্যায়ের কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। ডিএমপির সংশ্লিষ্ট বিভাগের ডিসিদের তদারকি করতে  বলা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও