কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৭ বছর পর রাবি ছাত্রলীগের সম্মেলন, নেতৃত্বে আলোচনায় যারা

বাংলা ট্রিবিউন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১০:০২

প্রায় সাত বছর পর সোমবার (১৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলন। সম্মেলন ঘিরে ইতোমধ্যে নেতৃত্বের দৌড়ে এগিয়ে আছেন অনেকে। এখন শুধু অপেক্ষা পদপদবির জন্য। ফলে দীর্ঘদিন পর নেতাকর্মীদের মধ্যে ফিরেছে প্রাণচাঞ্চল্য। সভাপতি-সম্পাদক পদে আসতে কেন্দ্রীয় ও স্থানীয় প্রভাবশালী নেতাদের কাছে ধরনা দিয়েছেন পদপ্রত্যাশীরা।


নেতৃত্বে কে আসবেন, এ নিয়ে শিক্ষার্থী ও নেতাকর্মীদের মধ্যে চলছে নানা আলোচনা। দীর্ঘদিন নিষ্ক্রিয় থাকা নেতারাও শীর্ষ পদে আসতে চালাচ্ছেন জোর তৎপরতা। তবে দলীয় আদর্শে আপসহীন, দক্ষ সংগঠক, নিয়মিত ছাত্র এবং যোগ্য ও ত্যাগীদের নেতৃত্বে আনার দাবি সংশ্লিষ্ট নেতাকর্মীদের।


রবিবার সরেজমিনে দেখা যায়, ক্যাম্পাসের প্রধান ফটক, কাজলা গেট, প্যারিস রোড, টুকিটাকি ও পরিবহন চত্বরে ব্যানার, ফেস্টুন ও সাইনবোর্ডে ছেয়ে গেছে। শাবাশ বাংলাদেশ মাঠে প্রস্তুত করা হচ্ছে সম্মেলন মঞ্চ। মিটিং-মিছিল ও শোডাউন নিয়ে ব্যস্ত সময় পার করছেন পদপ্রত্যাশীরা। রুটিন করে দলীয় টেন্টে বেড়েছে নেতাকর্মীদের উপস্থিতি। পাল্লা দিয়ে চলছে ক্যাম্পাসে শোডাউন ও নেতাকর্মীদের স্লোগান। সব মিলিয়ে ক্যাম্পাসে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও