কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাঁচ গোলের থ্রিলারে রিয়ালের নায়ক ভিনিসিয়ুস

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৪ জুলাই ২০২৩, ১১:০০

গত মৌসুমে বর্ণবাদী আচরণে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন ভিনিসিয়ুস জুনিয়র। ঘরের মাঠে দর্শকদের বিরূপ আচরণে রিয়াল মাদ্রিদ থেকে তার বিদায়ের গুঞ্জনও উঠেছিল। শোনা যাচ্ছে, ১০০ কোটি রিলিজ ক্লজে পাঁচ বছরের নতুন চুক্তি করতে যাচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। প্রাক-মৌসুমেও ফুরফুরে দেখা গেলো তাকে। তার গোলেই রোজ বোলে এসি মিলানের বিপক্ষে পাঁচ গোলের থ্রিলার জিতলো রিয়াল।


৩-২ গোলে জিতেছে রিয়াল। মিলান দুই গোলে এগিয়ে যাওয়ার পর স্প্যানিশ জায়ান্টরা ঘুরে দাঁড়ায়। ২৭ মিনিটে ক্রিস্টিয়ান পুলিসিচের কর্নার থেকে হেড করে জাল কাঁপান ফিকায়ো তোমোরি। হাফ টাইমের আগে দ্বিতীয় গোল যোগ করে মিলান। বদলি নামা লুকা রোমেরো কোনাকুনি শটে স্কোর ২-০ করেন।


জুড বেলিংহ্যাম রিয়ালের হয়ে প্রথম খেলতে নেমে ঝলক দেখান। কিন্তু তার প্রচেষ্টা সফল হয়নি। বিরতিতে রিয়াল যায় গোলশূন্য থেকে। ভিনিসিয়ুস মাঠে আসতেই দৃশ্যপট পাল্টে যায়। তার কাউন্টার অ্যাটাক থেকে ফেডেরিকো ভালভার্দে ব্যবধান কমান ৫৭ মিনিটে। তিন মিনিট যেতে বক্স থেকে সমতা ফেরান ভালভার্দে। খেলা শেষ হওয়ার ৬ মিনিট বাকি থাকতে মিলানের ডিফেন্স ভেদ করে নিচু কোনাকুনি শটে জয়সূচক গোল করেন ভিনিসিয়ুস।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও