কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আম-ছালা সবই গেল বহিষ্কৃত বিএনপি নেতাদের

বাংলা নিউজ ২৪ নগর ভবন, খুলনা সিটি করপোরেশন প্রকাশিত: ১৩ জুন ২০২৩, ১৬:২৮

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে অংশ নিয়ে আম-ছালা দুটোই হারালেন বহিষ্কৃত বিএনপি নেতারা। দলের সিদ্ধান্ত উপেক্ষা করে সব কুল হারিয়ে আজ হতাশায় ভুগছেন বিএনপির ৯ নেতাকর্মী।


এরা হলেন- মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ৫ নম্বর ওয়ার্ডের শেখ সাজ্জাদ হোসেন ওরফে তোতন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ১৯ নম্বর ওয়ার্ডের টানা তিনবারের কাউন্সিলর আশফাকুর রহমান কাকন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও ২২ নম্বর ওয়ার্ডের মো. মাহবুব কায়সার, ৩০ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মী ও সাবেক কাউন্সিলর মুহা. আমান উল্লাহ, সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ড মহানগর বিএনপির সাবেক সমবায় বিষয়ক সম্পাদক মাজেদা খাতুন, দৌলতপুর থানা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও ১৪ নম্বর ওয়ার্ডের মুশফিকুস সালেহীন, ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী সাবেক স্বেচ্ছাসেবক দলের নেতা কাজী ফজলুল কবির ওরফে টিটো, ১৮ নম্বর ওয়ার্ডের সাবেক ছাত্রদল নেতা ইমরান হোসেন ও খুলনা মহানগর তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক ও ৯ নম্বর ওয়ার্ডের দেলোয়ার হোসেন মাতুব্বর।


সোমবার (১২ জুন) অনুষ্ঠিত নির্বাচনে সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডে মহানগর বিএনপির সাবেক সমবায় বিষয়ক সম্পাদক মাজেদা খাতুন ছাড়া সবাই পরাজিত হওয়ায় অনেকেই বলছেন, নির্বাচনে অংশ নিয়ে আম-ছালা দুটোই হারালেন বহিষ্কৃত বিএনপির এসব নেতারা।


জানা যায়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে অংশ নেওয়ায় প্রথমে বিএনপির এসব নেতাকে শোকজ করা হয়। পরে নির্বাচন থেকে সরে না দাঁড়ানোয় চূড়ান্ত সিদ্ধান্ত নেয় দলটি।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও