কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পুরো কষ্টটা আমার ওপর দিয়ে গেছে: পূজা চেরি

সমকাল প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৩, ১৪:০১

‘জ্বীন’ নিয়ে সাড়া কেমন পাচ্ছেন?


অসাধারণ। সবাই জানেন, ঈদে অনেক ছবি মুক্তি পেয়েছে। ‘জ্বীন’ সিঙ্গেল স্ক্রিনে মুক্তি দেওয়া হয়নি। কেবল সিনেপ্লেক্সেই মুক্তি পেয়েছে। কম হলে মুক্তি পেয়েও ঈদে দর্শকের চাহিদার কেন্দ্রে চলে এসেছে ‘জ্বীন’। সিনেপ্লেক্সে ছবিটির প্রতি দর্শকের আগ্রহ দেখে তো আমি অবাক! সত্যিই মুগ্ধ, দর্শকের প্রতি কৃতজ্ঞ।


সিনেমাটি দেখতে হলে গিয়েছিলেন?


হ্যাঁ, ঈদে আমার ছবি মুক্তি পেয়েছে; আর দর্শকের সঙ্গে ছবিটি উপভোগ করব না, তা হয় না। ঈদের দিন থেকে সিনেপ্লেক্সগুলোতে ঘুরছি। ছবিতে যাঁরা অভিনয় করেছি, সবাই মিলে দর্শকের সঙ্গে ছবিটি দেখছি। হলে হলে ঘুরে দর্শক প্রতিক্রিয়া নিজের চোখে লক্ষ্য করছি।


জ্বীনের প্রতি দর্শকের আগ্রহের কারণ কী...


এটি হরর মুভি। শুটিংয়ের সময়ে মেকআপ ও ডাবিংয়ে সংলাপ দিয়ে সেই আবহ তৈরি করা হয়েছে। তবে ভিএফএক্স ব্যবহারের কারণে দর্শক পেয়েছে হরর ছবির আসল স্বাদ। আর জিন-ভূত নিয়ে আমাদের নানা  কল্পকাহিনি রয়েছে। আমরা ছোট থেকেই এসব গল্প শুনে শুনে বড় হয়েছি। তাই বড় পর্দায় এ নিয়ে আমাদের আগ্রহের জায়গা আছে। আমাদের দেশের দর্শক তো হলিউডের হরর মুভি দেখে থাকেন। এ ক্ষেত্রে প্রথমবার দেশে এমন হরর মুভি হওয়ায় তাঁদের আগ্রহ বেড়েছে বলে আমি মনে করি।  আর আমি মনে করি হরর সিনেমার স্বাদই আলাদা। গল্পই এর প্রাণশক্তি। গল্প ভালো হলে দর্শকের ছবি দেখার আগ্রহ বাড়ে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও