কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পেছনে অবশ্যই কোনো গল্প আছে: পূজা চেরি

সমকাল প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩, ০৯:৩১

পূজা চেরি। চিত্রনায়িকা। সম্প্রতি যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন তিনি। ফিরেই জানালেন নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন। সাম্প্রতিক কাজ ও নানা প্রসঙ্গ নিয়ে তাঁর সঙ্গে কথা বলেছেন অনিন্দ্য মামুন।


শুধু প্রিয়তমাই দেখলেন, সুড়ঙ্গ দেখলেন না?


পূজা চেরি: আমি যখন আমেরিকায় ছিলাম সেখানে তখন ‘সুড়ঙ্গ’ মুক্তি পায়নি। পেলে অবশ্যই দেখতাম। দেশে আসার পর সুড়ঙ্গ দেখার উদ্যোগ নিয়েছি। টিকিট না পাওয়ায় দেখতে পারিনি। মুক্তির চার সপ্তাহ পরও সিনেমা দেখতে চেয়ে টিকিট না থাকায় দেখতে পারিনি। এ ঘটনা দারুণ আনন্দ দিয়েছে।


২০ জুলাই থেকে ‘লিপস্টিক’ সিনেমার শুটিং করবেন জানিয়েছিলেন। সেটির কী হলো?


পূজা চেরি: শুটিং তারিখটা কিছুদিন পেছানো হয়েছে। এটি হচ্ছে ১ আগস্ট থেকে। আমেরিকা থেকে ফিরে দম ফেলার ফুরসত পাচ্ছি না। শুটিংয়ে ফেরার তাগিদ অনুভব করছি। ঢাকার বাইরে থেকে শুরু হবে শুটিং। টানা ২৫ দিন চলবে। বলতে পারেন ২৫ দিন লিপস্টিকের মধ্যেই থাকব।


সিনেমাটির নাম লিপস্টিক কেন?


পূজা চেরি: এর পেছনে অবশ্যই কোনো গল্প আছে। সে গল্প আমি বলতে পারব না। বলতে পারবেন পরিচালক কামরুজ্জামান রোমান ভাই। শুধু এটা বলতে পারব, ‘লিপস্টিক’-এর গল্প দারুণ। মনে হয়েছে আমার গল্প! এতে আমাকে নতুনভাবে দেখবেন দর্শক।


হুট করেই আমেরিকায় গেলেন। গ্রিন কার্ডের আবেদন করলেন নাকি?


পূজা চেরি: আরে তেমন কিছুই নয়, ভিসা হওয়ার পর তো একবারও যাওয়া হয়নি। তাই মাকে নিয়ে ঘুরে এলাম। এই তো পাঁচ-ছয় দিন হয় ফিরলাম। আনন্দের বিষয় হচ্ছে, আমি যখন আমেরিকা গেলাম এর কিছুদিন পরই সেখানে ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তি পেল। সেখানে বসেই প্রিয়তমা দেখে ফেললাম। আমেরিকার হলে বাংলা সিনেমা চলছে এবং বেড়াতে গিয়ে সেই ছবি দেখলাম– দারুণ এক ভালো লাগার অনুভূতি কাজ করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও