কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বিএনপির গুলশান কার্যালয়ের সামনে যুবদলের পদবঞ্চিতদের বিক্ষোভ

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন যুবদলের পদবঞ্চিত নেতাকর্মীরা।

রোববার (৫ মার্চ) দুপুরে বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতি তুলে ধরে এ বিক্ষোভ করেন তারা। নিষ্ক্রিয় ও আর্থিক লেনদেনের মাধ্যমে পদপ্রাপ্তদের পদ বাতিল করে ত্যাগী ও সময়ের পরীক্ষায় উত্তীর্ণ কর্মীদের মূল কমিটির অন্তর্ভুক্ত করার দাবি জানান বিক্ষোভকারীরা।

পদবঞ্চিত নেতাদের অভিযোগ, যুবদলের নবগঠিত কমিটিতে সীমাহীন দুর্নীতি, পদবাণিজ্য, নিষ্ক্রিয় অযোগ্যদের পদায়ন এবং ত্যাগী নেতাদের অবমূল্যায়ন ও পদবঞ্চিত করা হয়েছে। যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এমন দুঃসময়ে দলের সক্রিয় নেতাকর্মীদের বাদ দিয়ে যারা টাকা দিয়েছে এবং অন্য অনৈতিক সুবিধা দিয়েছে, বাসার বাজার করে দিয়েছে কিংবা তাদের দোকানের কর্মচারী তাদের পদ দিয়েছেন। দলের এমন দুঃসময়ে যেখানে ত্যাগী, সাহসী ও যোগ্যকর্মীদের পদায়ন করা প্রয়োজন। সেখানে ইচ্ছাকৃতভাবেই দলটিকে দুর্বল করে দিয়েছে।

তাদের অভিযোগ, সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুইয়া পিংকু, ইমাম হোসেন, নুরুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ দিপু, মাসুমুল হক মাসুম দলের রাজনীতিতে নিষ্ক্রিয়। শুধু অনৈতিক সুবিধার বিনিময়ে তাদের পদায়ন করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন