কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চবিতে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ৫

কালের কণ্ঠ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৪১

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব সংঘর্ষের জের ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপ আবারও সংঘর্ষে জড়িয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস্থ সোহরাওয়ার্দী হলের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


এতে এলোপাতাড়ি ইট পাটকেল নিক্ষেপে উভয়পক্ষের প্রায় পাঁচ ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এছাড়াও ভাঙচুর করা হয়েছে সোহরাওয়ার্দী হলের আটটি কক্ষ।

জানা যায়, চট্টগ্রাম  বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ বিজয়ের রয়েছে দুটি গ্রুপ। এর একাংশের নেতৃত্ব দেন শাখা ছাত্রলীগের সহ সভাপতি আলামিন হোসেন এবং অন্য অংশের নেতৃত্ব দেন দেলোয়ার হোসেন। গ্রুপে আধিপত্য বিস্তার, হলের সিট দখল এবং অভ্যন্তরীন কোন্দলে কিছুদিন ধরে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এরই মধ্যে গত সোমবার মধ্যরাতে হলের রুম দখল নিয়ে এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এর দুই দিন পেরিয়ে গেলেও ওই ঘটনার মিমাংসা না হওয়ায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। অবশেষে শুক্রবার বিকেলে আলাওল হল ও এএফ রহমান হলে অবস্থানরত বিজয় গ্রুপের কর্মীরা সোহরাওয়ার্দী হলে অবস্থানরত কর্মীদের ওপর আকস্মিক হামলা চালায়। হামলা উভয় পক্ষ ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে।


এ সময় আলাওল হল ও এফ রহমান হলের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী হলে প্রবেশ করে কয়েকটি কক্ষ ভাঙচুর করে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে  গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও