কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিদ্ধার্থের সাজে কিয়ায়ার ছোঁয়া, কী ভাবে মন জিতে নিলেন অনুারাগীদের?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫০

সদ্য বিয়ে করেছেন অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র ও অভিনেত্রী কিয়ারা আডবাণী। জয়সলমেরে ব্যক্তিগত পরিসরে ঘটা করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে গেলেন কিয়ারা। শ্বশুরবাড়ির যাওয়ার পথে সিড-কিয়ারার ঝলক মন কেড়েছে অনুরাগীদের। নববধূর পরনে তখন টকটকে লাল আনারকলি, মাথা ভর্তি সিঁদুর, গলায় মঙ্গলসূত্র আর কানে কুন্দনের ঝুমকো। সিডের পরনেও ছিল লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মীরি শাল।


পাপারাৎজ়ির ক্যামেরায় ধরা পড়ল কিয়ারার প্রতি সিডের মিষ্টি প্রেম। পাপারাৎজ়ির দিকে হাত নাড়িয়ে মৃদু হাসলেন সিড। সেই সময় সিডের হাতে বিয়ের মেহন্দিতে দেখা গল কিয়ারার নাম। না! কিয়ারার পুরো নাম লেখা ছিল না সিডের হাতে। শুধু লেখা ছিল ‘কি’! আসলে সিদ্ধার্থ কিয়ারাকে ওই নামেই ডাকেন। তাই নিজের প্রিয়তমার নামের প্রথম দুটি অক্ষর বিয়ের মেহন্দিতে লিখেছিলেন সিদ্ধার্থ। বৌয়ের প্রতি সিদ্ধার্থের এই ভালবাসা মন ছুঁয়েছে অনুরাগীদের।


কর্ণ জোহারের সঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেতা সিদ্ধার্থের কাছে কর্ণ জানতে চেয়েছিলেন কিয়ারার নম্বর কী নামে ফোনে সেভ করে রেখেছেন তিনি? লাজুক হাসি দিয়ে সিদ্ধার্থ বলেন, ‘‘কি’’।


দিল্লিতে ঢাক-ঢোলের তালে নাচতে নাচতে শ্বশুরবাড়িতে গৃহপ্রবেশ হল কিয়ারার। ৯ ফেব্রুয়ারি দিল্লিতে আত্মীয়-পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে চলেছেন তারকা যুগল। সেই অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বইয়ে ফিরবেন তাঁরা। শোনা যাচ্ছে, মুম্বইয়ে ফিরে ১২ তারিখ আরও একটি রিসেপশন পার্টি দেবেন তাঁরা। সেখানে উপস্থিত থাকবেন বি-টাউনের তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও