কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বামীকে হত্যার চেষ্টা, স্ত্রী-প্রেমিকসহ গ্রেফতার ৩

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫৫

প্রেমিক ও তার বন্ধুর সহায়তায় স্বামীকে হত্যার উদ্দেশে চেতনাশক খাইয়ে কুপিয়ে গুরুতর জখম করেছেন স্ত্রী। ঘটনাচক্রে স্বামীকে জীবিত উদ্ধার করে হাসপাতলে ভর্তি করা হয়।  আর ঘটনার সাতদিনের মধ্যে হত্যার মূল পরিকল্পনাকারী স্ত্রী রাবেয়া আক্তার মুসকান, তার প্রেমিক  আবু সাইদ সিয়াম ও বন্ধু জিহাদ হাসান রাজনকে গ্রেফতার করেছে পুলিশ।


এরমধ্যে সিয়ামের আদি বাড়ি গৌরনদী ও রাজনের আদি বাড়ি জামালপুরে হলেও তারা গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় বসবাস করতো। বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বরিশালের পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৫ জানুয়ারি সন্ধ্যা পৌনে ৭টার দিকে গৌরনদী মডেল থানাধীন কালনা এলাকায় রাস্তার ওপর সৌরভ বেপারী নামে এক যুবককে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। যাকে পরবর্তীতে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।


এ বিষয়টি জানতে পেরে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আল বেরুনী, গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন, পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনার মূল রহস্য উদঘাটন ও হামলাকারীদের শনাক্তের কাজ শুরু করে। পুলিশ সুপার জানান, তদন্তের শুরুতেই বিভিন্ন তথ্য ও সন্দেহজনক আচরণ পরিলক্ষিত হওয়ায় ঘটনার একমাত্র প্রতক্ষদর্শী স্ত্রী রাবেয়া আক্তার ওরফে মুসকানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়। প্রথমে মুসকান এলোমেলো তথ্য দিলেও পরবর্তীতে তিনি ঘটনার বিবরণ স্বেচ্ছায় দেন। ওই সময় মুসকান জানান, সৌরভ বেপারীর সঙ্গে সাড়ে তিনমাস আগে পারিবারিকভাবে বিয়ে হয় মুসকানের।  বিয়ের সময় সৌরভ বলেছিলো, সে সরকারি চাকরি করে এবং মুসকানকে উচ্চ শিক্ষা গ্রহণেল সুযোগ দেবেন।  তবে বিয়ের পর মুসকান জানতে পারে সৌরভ সরকারি চাকরি নয়, ঢাকায় প্রাইভেট ব্যাংকের গাড়ি চালক।  অপরদিকে বিয়ের পর মুসকানের আগের বন্ধুবান্ধবের সঙ্গে সম্পর্কের বিষয় ও সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে সৌরভের মনোমালিন্য দেখা দেয়।  যা নিয়ে মুসকান তার স্বামী সৌরভের ওপর ক্ষুব্ধ হয় এবং বিয়ের আগের সম্পর্কিত প্রেমিক আবু সিয়াম ও তার বন্ধু রাজনদের সহযোগিতায় হত্যার পরিকল্পনা করে। পুলিশ সুপার বলেন, গত ২৪ জানুয়ারি ছুটিতে সৌরভ ঢাকা থেকে গৌরনদীতে গ্রামের বাড়িতে আসে। পরের দিন দুপুরের খাবার গ্রহণের পর সৌরভকে ভিটামিন ওষুধ বলে দুটি চেতনানাশক ওষুধ খাওয়ায় মুসকান এবং বিকেল সাড়ে ৪ টার দিকে কেনাকাটার জন্য সৌরভের সঙ্গে মুসকান গৌরনদী উপজেলা সদরে যায়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও