কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের বিরুদ্ধে ৮ জনকে অপহরণের অভিযোগ

ডেইলি স্টার টেকনাফ প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ২১:১১

কক্সবাজারের টেকনাফে আট বাংলাদেশিকে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার বিকেলে সাগর তীরবর্তী বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকায় একটি খালে মাছ ধরতে গিয়ে তারা আর ফিরে আসেননি।


অপহৃতরা হলেন জাহাজপুরা এলাকার আবছার উদ্দিন, ছৈয়দ নুরুল মোস্তাফা, করিম উল্লাহ, নুর মোহাম্মদ, মোহাম্মদ উল্লাহ, সেলিম উল্লাহ, রিদুওয়ান ও নুরুল হক।


অপহৃতদের পরিবারের সদস্যরা জানান, পরস্পরের নিকটাত্মীয় আট জন শখের বশে মাছ ধরতে গিয়েছিলেন। অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের অপহরণ করে অজ্ঞাত জায়গায় নিয়ে গেছেন। তাদের মুক্তির জন্য জনপ্রতি ৩ থেকে ৫ লাখ টাকা দাবি করা হচ্ছে। মুক্তিপণ না দিলে হত্যার হুমকি দিচ্ছেন অপহরণকারীরা।


বাহার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন বলেন, রোহিঙ্গা সন্ত্রাসীরাই ৮ জনকে অপহরণ করেছে। ঘটনার ২৪ ঘণ্টা পরও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। ওই পাহাড়ি এলাকায় এর আগেও বিভিন্ন সময় অপহরণ ও হত্যার ঘটনা ঘটেছে। টেকনাফের বাহারছড়া, হ্নীলা ও হোয়াইক্যং ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে সম্প্রতি বেশ কয়েকজন স্থানীয়কে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণের পর মুক্তিপণ আদায় করে ছেড়ে দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও