কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হাজারীবাগে বাসা থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার

যুগান্তর হাজারীবাগ থানা প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৩

রাজধানীর হাজারীবাগ একটি বাসা থেকে মা ও শিশু সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় হাজারীবাগ শেরে-বাংলা-নগর রোডের গদিঘর এলাকা থেকে মা ও দুই শিশু সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়। 


নিহতরা হলেন- হাসিনা বেগম (২৭), সাদিয়া (৩) ও ৭ মাস বয়সী শিশু সন্তান সিয়াম। এ ঘটনায় নিহতের স্বামী সাদ্দাম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে পুলিশ।


নিহত হাসিনার বড় ভাই মনির হোসেন বলেন, বিয়ের কিছুদিন পর থেকে আমার বোনের স্বামী তাকে মারধর শুরু করে। প্রতিনিয়ত তাকে মারধর করতো। বিয়ে হয়েছে দীর্ঘ ৮ বছর হলো। এ ৮ বছর ধরে তার স্বামী তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতো। কিন্তু তারপরও আমার বোন মুখ খুলে আমাদের কাছে কোনো কিছু বলতো না। আজকে বোনের মৃত্যুর খবর পেয়ে আমরা এসে দেখি আমার বোনের সন্তানসহ তার লাশ পড়ে আছে। আসলে আমার বোনকে মেরে লাশ টানিয়ে রাখা হয়েছে, নাকি আমার বোন গলায় ফাঁস দিয়েছি তা আমরা জানি না। 


যদি আমার বোন গলায় ফাঁস দিয়ে থাকে তাহলে তার স্বামীর নির্যাতনের কারণে সে গলায় ফাঁস দিয়েছে। এটা আত্মহত্যা না, এটা একটা হত্যাকাণ্ড। এ ঘটনায় আমরা অবশ্যই মামলা করব। আমার বোন ও ভাগ্নে ভাগ্নি হত্যার বিচারের জন্য যতদূর যাওয়া দরকার আমি যাব। এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও