কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেমিকার মন পেতে চাইলে যে ভুলগুলো করা যাবে না

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ১৪:২৮

প্রেমিকার মন পেতে চাওয়ার চেষ্টা করা দোষের কিছু নয়। কিন্তু সেই চেষ্টা করতে গিয়ে অনেকে ভুল করে ফেলেন। এমন অনেক ভুলভাল কাজ করে বসেন যে প্রেমিকা আকৃষ্ট হওয়া তো দূরের কথা, বরং আরও বিরক্ত হয়। শেষে সম্পর্কটাই পড়ে হুমকির মুখে। তাই মন জয় করতে গিয়ে ভুল কাজ করার বদলে জেনে নিন কোন কাজগুলো থেকে বিরত থাকাই ভালো-


ওভার স্মার্ট সাজতে চাওয়া
প্রেমিকার কাছে নিজেকে স্মার্ট হিসেবে উপস্থাপন করতে চায় সবাই। এটি খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু এটি যেন বাড়াবাড়ি না হয়। অর্থাৎ ওভারস্মার্ট সাজতে যাবেন না। তাতে হিতে বিপরীত হতে পারে। এটি আপনার কাছে বিশেষ গুণ মনে হলেও হতে পারে, কিন্তু মেয়েরা একদমই পছন্দ করে না। তাই সহজ ও স্বাভাবিক থাকুন। ওভার স্মার্ট সাজতে চাওয়ার দরকার নেই। 


মিথ্যা বলা
সত্যি সব সময়ই সুন্দর। কারণ সত্যি কথা বললে আর আপনাকে কোনো কিছু নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। তাই প্রেমিকাকে খুশি করতে গিয়ে মিথ্যা বলার কোনো প্রয়োজন নেই। তাতে হয়তো সে সাময়িক খুশি হতে পারে কিন্তু সত্যিটা জানতে পারলে কতটা কষ্ট পাবে একবার ভেবে দেখুন। তাই সত্যি দিয়েই তার মন জয় করুন। মিথ্যার সাহায্য নিতে গিয়ে সব হারাবেন না।


নিজেকে জাহির করার চেষ্টা
প্রেমিকার মন জয় করার জন্য সব কিছুতে নিজেকে জাহির করার চেষ্টা করার দরকার নেই। কারণ আপনি যা, তা সে এমনিতেই বুঝতে পারবে। সেজন্য বিভিন্ন উদাহরণ টানার দরকার নেই। নিজের নামে গালগপ্পোও বানিয়ে বলতে যাবেন না। এতে আপনার ব্যক্তিত্ব তার কাছে হাস্যকর হয়ে উঠবে। নিজেকে সহজভাবে প্রকাশ করুন। যদি সে আপনাকে ভালোবাসে, তবে আপনি যেমন, তেমন হিসেবেই ভালোবাসবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও