কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুনামগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী আটক

জাগো নিউজ ২৪ সুনামগঞ্জ প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৭

সুনামগঞ্জের জগন্নাথপুরে সৌদি প্রবাসী মেয়ের টাকা পাঠানো নিয়ে ঝগড়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগে নুর আহমদ (৫৮) নামের একজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে জগন্নাথপুর উপেজলার পাইলগাঁও (রানীনগর) গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত নারীর নাম আছিয়া বেগম (৫০)। তিনি ছয় সন্তানের জননী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও (রানীনগর) গ্রামের নুর মিয়ার সৌদি প্রবাসী মেয়ে সিমা বেগম বিদেশ থেকে তার মায়ের কাছে প্রতি মাসে টাকা পাঠিয়ে আসছিলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। রোববার ভোরেও তাদের মধ্যে ঝগড়া হয়।


একপর্যায়ে স্বামী নুর আহমদ দা দিয়ে স্ত্রী আছিয়া বেগমের গলা কেটে দেন। তিনি রক্তাক্ত অবস্থায় ঘর থেকে দৌড়ে বের হয়ে পুকুর পাড়ে গিয়ে পড়ে যান। স্থানীয়রা তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালে পাঠায় এবং স্বামী নুর আহমদকে আটক করা হয়। হত্যাকাণ্ডের খবর পেয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বসতঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দা উদ্ধার করা হয়েছে। ওই নারীর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও