কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

কালের কণ্ঠ কুষ্টিয়া প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪০

কুষ্টিয়ার দৌলতপুরে স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় নাহারুল ইসলাম নামের এক সহকারী শিক্ষককে আটক করেছে দৌলতপুর থানার পুলিশ। আজ বুধবার দুপুর ২টার দিকে উপজেলার আল্লার দর্গা মাধ্যমিক বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় বিদ্যালয়টির ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দ ওই শিক্ষককে বিদ্যালয়ে অবরুদ্ধ করে বিক্ষোভ করতে থাকলে পুলিশ এসে তাকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ভুক্তভোগী শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের অভিযোগ, সহকারী শিক্ষক নাহারুল ইসলাম আল্লার দর্গা মাধ্যমিক বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে বিভিন্ন সময় তার বাসায় ডেকে অশ্লীল কথাবার্তা বলেন এবং ছাত্রীদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করতেন। 


সর্বশেষ গত ৮ সেপ্টেম্বর ক্লাস চলাকালীন সপ্তম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ের পুরাতন ভবনের বারান্দায় ডেকে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করেন অভিযুক্ত সহকারী শিক্ষক। এ ঘটনার পর ওই ছাত্রী বিষয়টি তার অভিভাবককে জানালে তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতিকে বিষয়টি অবগত করেন।


আজ বুধবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী শিক্ষকদের সাথে বিদ্যালয়ে বিষয়টি নিয়ে আলোচনার জন্য বসলে মুহূর্তের মধ্যেই ওই স্কুলছাত্রীর সহপাঠীদের মধ্যে যৌন নিপীড়নের বিষয়টি ছড়িয়ে পড়ে এবং ক্ষুব্ধ শিক্ষার্থী এবং তাদের অভিভাবকরা অভিযুক্ত সহকারী শিক্ষক নাহারুল ইসলামকে অবরুদ্ধ করে বিক্ষোভ করতে থাকে। বিদ্যালয়টির প্রধান শিক্ষক কামরুল ইসলাম ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হোগলবাড়িয়া ইউপির চেয়ারম্যান সেলিম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ধরনের ঘটনা খুবই দুঃখজনক। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও