কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সড়ক দুর্ঘটনা : জ্যামিতিক গতিতে বাড়ছে কেন?

ঢাকা পোষ্ট কুশল বরণ চক্রবর্ত্তী প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭

ঘুম থেকে উঠেই হৃদয় অত্যন্ত ভারাক্রান্ত হয়ে গেল। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকর্মী প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. আফতাব হোসাইন (৪৫) সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন।


২ আগস্ট, শুক্রবার দিবাগত রাত ১২.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় বেপরোয়া একটি প্রাইভেটকার আফতাব হোসাইনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।  দুর্ঘটনার পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


চট্টগ্রাম শহরের পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুল ইসলাম দুর্ঘটনায় ড. আফতাব হোসাইনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। দুর্ঘটনার পর মাইক্রোবাস চালক মাসুদ পারভেজকে আটকে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয় জনগণ।


২৯ সেপ্টেম্বর ২০১৯, রবিবার। হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে মৃত্যুবরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সদ্য অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ শাহ। হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত হলে পবর্তীতে তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।


২২ সেপ্টেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ক্যাম্পাস সংলগ্ন হাটহাজারীর প্রধান সড়কে সিএনজি ও বাসের বিপরীতমুখী সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। একই দুর্ঘটনায় সিএনজি ড্রাইভারসহ তিনজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও